× প্রচ্ছদ পাবনা-৪ উপনির্বাচন ঈশ্বরদী পাবনা জাতীয় রাজনীতি আন্তর্জাতিক শিক্ষাজ্ঞন বিনোদন খেলাধূলা বিজ্ঞান-প্রযুক্তি নির্বাচন কলাম ছবি ভিডিও রূপপুর এনপিপি
Smiley face করোনা ঈশ্বরদী পাবনা বাংলাদেশ আন্তর্জাতিক খেলা প্রযুক্তি বিনোদন শিক্ষা



ঈশ্বরদীর মসজিদে মসজিদে সাবেক স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিমের জন্য দোয়া


নিজস্ব প্রতিবেদক-
বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য, সাবেক স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিমের মস্তিষ্কে রক্তক্ষরণ ও করোনায় আক্রান্ত হওয়ায় ঈশ্বরদী শহর ও বিভিন্ন ইউনিয়নের মসজিদে মসজিদে দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করা হয়।

বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবকলীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সাবেক মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক রফিকুল ইসলাম  লিটন ও ঈশ্বরদী পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইছাহক আলী মালিথার উদ্যোগে আজ শুক্রবার (৫ জুন) বাদ জুম্মা এসব মিলাদ মাহফিলের আয়োজন করা হয়।
ঈশ্বরদী কেন্দ্রীয় জামে মসজিদসহ বিভিন্ন মসজিদে অনুষ্ঠিত দোয়া মাহফিলে ১৪ দলের মুখপাত্র নাসিমের দ্রুত রোগমুক্তির জন্য মহান সৃষ্টিকর্তা আল্লাহর নিকট দোয়া কামনা করা হয়।

উল্লেখ্য, আজ শুক্রবার করেনাভাইরাসে সংক্রমিত হয়ে চিকিৎসাধীন মোহাম্মদ নাসিমের শারীরিক অবস্থার অবনতি হয়। ভোররাতে তাঁর ব্রেইন স্ট্রোক হয়। ব্রেইন স্ট্রোকের কারণে অবস্থার অবনতি ঘটায় তাঁর জরুরি অস্ত্রোপচার করা হয়। জানা গেছে তাঁর অস্ত্রোপচার সফল হয়েছে এবং তাঁকে নিবিড় পরিচর্যাকেন্দ্রে (আইসিইউ) পর্যবেক্ষণে রাখা হয়েছে।

কোন মন্তব্য নেই