× প্রচ্ছদ পাবনা-৪ উপনির্বাচন ঈশ্বরদী পাবনা জাতীয় রাজনীতি আন্তর্জাতিক শিক্ষাজ্ঞন বিনোদন খেলাধূলা বিজ্ঞান-প্রযুক্তি নির্বাচন কলাম ছবি ভিডিও রূপপুর এনপিপি
Smiley face করোনা ঈশ্বরদী পাবনা বাংলাদেশ আন্তর্জাতিক খেলা প্রযুক্তি বিনোদন শিক্ষা



ঈশ্বরদী স্বাস্থ্য কমপ্লেক্সের আরএমও ডাঃ শামীম সুস্থ হয়ে বাসায় ফিরেছেন

নিজস্ব প্রতিবেদক, ইতিহাস টুয়েন্টিফোর-
ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ও আলো জেনারেল হাসপাতালের স্বত্বাধিকারী ডাঃ শফিকুল ইসলাম শামীম রবিবার (১৪ জুন) সুস্থ হয়ে ঈশ্বরদীর নিজ বাড়িতে ফিরেছেন। প্রায় ১০ দিন রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন ডাক্তার শামীম।

শুক্রবার (৫ জুন) রাত ৯টায় পাবনা জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায়  শফিকুল ইসলাম শামীমের মা আলো বেগম (৬৫) ইন্তেকাল করেন। এর পরেরদিন গত ৬ জুন শনিবার সকালে সর্দি, জ্বর, গলা ব্যাথা ও শ্বাসকষ্টসহ করোনা উপসর্গ নিয়ে পাবনা কোভিড ডেডিকেটেড হাসপাতালে ভর্তি হন। সেখানে তার অবস্থার অবনতি হলে তাকে রাজশাহী মেডিকেল কলেজের আইসিইউতে ভর্তি করা হয় । তবে (৬ জুন) রাতে তার করোনা রিপোর্ট নেগেটিভ আসলে দ্বিতীয় দফায় তার করোনা পরীক্ষা করা হয়। সেখানেও তার করোনা রিপোর্ট নেগেটিভ আসে। এরপর অসুস্থ অবস্থায় তিনি রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন।

গত শনিবার (১৪ জুন) সুস্থ হয়ে তিনি ঈশ্বরদীর শেরশাহ রোডের বাসায় ফিরে আসে। বর্তমানে তিনি সেখানেই অবস্থান করছেন।

আরএমও ডাঃ শফিকুল ইসলাম শামীম জানান, আমি বর্তমানে সুস্থ আছি, আপনাদের মাধ্যমে ঈশ্বরদীর মানুষ তার জন্য বিশেষভাবে দোয়া করায় সকলের কাছে কৃতজ্ঞতা প্রকাশ করছি এবং তার ও তার পরিবারের জন্য দোয়া কামনা করেন।

তিনি আরোও বলেন, আমি শুনেছি এবং সুস্থ্য হয়ে ফেসবুকসহ বিভিন্ন মাধ্যমে দেখিছি ঈশ্বরদীর মানুষ আমাকে এত ভালবাসে, আমার জন্য সবাই দোয়া করেছে তাদের কাছে আমি চিরকৃতজ্ঞ। আমি আপনাদের সন্তান ও আপনাদের পরিবারের একজন হয়েই সবসময় আমাদের পাশে থাকবো এবং ঈশ্বরদীর মানুষের সেবা করেবো। 

কোন মন্তব্য নেই