× প্রচ্ছদ পাবনা-৪ উপনির্বাচন ঈশ্বরদী পাবনা জাতীয় রাজনীতি আন্তর্জাতিক শিক্ষাজ্ঞন বিনোদন খেলাধূলা বিজ্ঞান-প্রযুক্তি নির্বাচন কলাম ছবি ভিডিও রূপপুর এনপিপি
Smiley face করোনা ঈশ্বরদী পাবনা বাংলাদেশ আন্তর্জাতিক খেলা প্রযুক্তি বিনোদন শিক্ষা



ঈশ্বরদীতে অগ্নিকান্ডে একটি ভ্যারাইটিজ স্টোর ও বসত ঘর পুড়ে ছাই


 
ইতিহাস টুুয়েন্টিফোর প্রতিবেদকঃ
ঈশ্বরদীর দাশুড়িয়া  ইউনিয়নের  সুলতানপুর পশ্চিম পাড়ায়  ভয়াবহ অগ্নিকান্ডে আনারুল ইসলামের বসতবাড়ির একাংশ ও একটি  ভ্যারাইটিজ স্টোর ও নগদ টাকা পুড়ে গেছে। 

গতকাল বৃহস্পতিবার গভীর রাতে বিদ্যুতের শর্টসার্কিট থেকে এই আগুনের সূত্রপাত হয় বলে ধারণা করা হচ্ছে। 

আনারুল ইসলামের ভাই আনোয়ার হোসেন মুঠোফোনে ইতিহাস টুয়েন্টিফোরকে জানান, তিন রুম বিশিষ্ট একটি বিশাল ভ্যারাইটিজ স্টোর ছিল আনারুলের। সেখানে মুদিখানা, ইলেকট্রিক , কাপড়, কাঁচা সবজি ও বিকাশসহ বহুমূখী পণ্যে বিক্রি হতো। 

রাত সাড়ে ১০টায় দোকান বন্ধ করে বাড়ির সবাই ঘুমিয়ে পড়লে পৌনে ১২টার দিকে বিদ্যুতের শর্টসার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়ে পুরো দোকান ও দোকানের পাশের বসত ঘরের একটি কক্ষে ছড়িয়ে পড়ে। খবর পেয়ে রাত সাড়ে ১২টায় দমকল বাহিনীর সদস্যরা ঘটনাস্থলে গিয়ে প্রায় দুই ঘন্টা চেষ্টা করে আগুন নিয়ন্ত্রণে আনতে পারলেও ততক্ষণে দোকানের সব মালামাল ও একটি বসত ঘরের সব কিছু  পুড়ে ছাই হয়ে যায়।

আনোয়ার হোসেন আরো বলেন, দোকানের মালামাল, নগদ টাকাসহ প্রায় ২০ লাখ টাকার ক্ষতি হয়েছে বলে আমরা প্রাথমিকভাবে ধারণা করছি। তবে ফায়ার সার্ভিস যথাসময়ে এসে পৌছালে ক্ষতির পরিমাণ অনেক কম হতো। সড়ক খারাপ থাকায় ফায়ার সার্ভিস দ্রুত ঘটনাস্থলে পৌছাতে পারেনি।   

কোন মন্তব্য নেই