× প্রচ্ছদ পাবনা-৪ উপনির্বাচন ঈশ্বরদী পাবনা জাতীয় রাজনীতি আন্তর্জাতিক শিক্ষাজ্ঞন বিনোদন খেলাধূলা বিজ্ঞান-প্রযুক্তি নির্বাচন কলাম ছবি ভিডিও রূপপুর এনপিপি
Smiley face করোনা ঈশ্বরদী পাবনা বাংলাদেশ আন্তর্জাতিক খেলা প্রযুক্তি বিনোদন শিক্ষা



রাজশাহী বিভাগে ৪০৮ জনের করোনা জয়

গত ২৪ ঘণ্টায় প্রাণঘাতী করোনা জয় করেছেন রাজশাহী বিভাগের ৮৪ জন। তবে করোনা প্রাণ নিয়েছে আরো একজনের। এ পর্যন্ত বিভাগজুড়ে ৪০৮ জন করোনা রোগী সুস্থ হয়েছেন। আর প্রাণ হারিয়েছেন ১৭ জন।

গত ২৪ ঘণ্টায় বিভাগে আরো ৬১ জনের করোনাভাইরাস শনাক্ত হয়েছে। এ নিয়ে বিভাগে এক হাজার ৬০১ জনের করোনা শনাক্ত হলো।

গত ২৪ ঘণ্টায় সর্বোচ্চ ৫৯ জনের করোনা শনাক্ত হয়েছে বগুড়ায়। এছাড়াও রাজশাহী ও পাবনায় একজন করে করোনা রোগী শনাক্ত হয়েছে। করোনা নিয়ে হাসপাতালে চিকিৎসা নিয়েছেন ৬০৬ জন।

সোমবার দুপুরে রাজশাহী বিভাগীয় স্বাস্থ্য দফতরের পরিচালক ডা. গোপেন্দ্র নাথ আচার্য এসব তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, গত ২৪ ঘণ্টায় ৬১ জনের দেহে করোনা শনাক্ত হয়েছে। এই সময়ে ৯ জন করোনা নিয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন। আর সুস্থ হয়েছেন ৮৪ করোনা রোগী। এদের মধ্যে জয়পুরহাটে ২৯ জন, নাটোরে ২৩ জন, চাঁপাইনবাবগঞ্জে ২২ জন, রাজশাহীর ৫ জন ও নওগাঁর ৫ জন।

বিভাগে এ পর্যন্ত সর্বোচ্চ করোনা শনাক্ত হয়েছে বগুড়ায় ৭৯০ জন। এছাড়া জয়পুরহাটে ২১৪ জন, নওগাঁয় ১৫৯ জন, পাবনায় ১৩০ জন, সিরাজগঞ্জে ১০৮ জন, রাজশাহীতে ৭৭ জন, নাটোরে ৬৬ জন এবং চাঁপাইনবাবগঞ্জে ৫৭ জন।

ডা. গোপেন্দ্র নাথ আচার্য আরও জানান, করোনায় বিভাগে এ পর্যন্ত মারা গেছেন ১৭ জন। এর মধ্যে বগুড়ায় নতুন একজনসহ সাতজন, রাজশাহীতে তিনজন, নওগাঁ, সিরাজগঞ্জ ও পাবনায় দুইজন করে এবং নাটোরে একজন। এখনও জয়পুরহাট ও চাঁপাইনবাবগেঞ্জে করোনায় কারও মৃত্যু হয়নি।

এ পর্যন্ত করোনা জয় করেছেন জয়পুরহাটের ১১৫ জন, নওগাঁর ৯৬ জন, বগুড়ার ৫৯ জন, নাটোরের ৩৯ জন, চাঁপাইনবাবগঞ্জের ৩৭ জন, সিরাজগঞ্জের ১৬ জন, রাজশাহীর ১৮ জন এবং পাবনার আটজন।

করোনা আক্রান্ত হয়ে এ পর্যন্ত হাসপাতালে চিকিৎসা নিয়েছেন জয়পুরহাটের ১৮১ জন, বগুড়ার ১০৮ জন, রাজশাহীর ২২ জন, চাঁপাইনবাবগঞ্জের আটজন, নওগাঁর সাতজন, সিরাজগঞ্জের তিনজন ও পাবনার তিনজন। করোনা নিয়ে নাটোরের কেউ হাসপাতালে আসেননি।

কোন মন্তব্য নেই