× প্রচ্ছদ পাবনা-৪ উপনির্বাচন ঈশ্বরদী পাবনা জাতীয় রাজনীতি আন্তর্জাতিক শিক্ষাজ্ঞন বিনোদন খেলাধূলা বিজ্ঞান-প্রযুক্তি নির্বাচন কলাম ছবি ভিডিও রূপপুর এনপিপি
Smiley face করোনা ঈশ্বরদী পাবনা বাংলাদেশ আন্তর্জাতিক খেলা প্রযুক্তি বিনোদন শিক্ষা



ঈশ্বরদীতে কাউন্সিলর ইউসুফের উদ্যোগে করোনা প্রতিরোধে হোমিও ঔষধ বিনামূল্যে প্রদান

ইতিহাস টুয়েন্টিফোর প্রতিবেদকঃ 
করোনা প্রতিরোধে রোগ প্রতিরোধ মা বৃদ্ধির করার জন্য হোমিও প্যাথিক ঔষধ আর্সেনিক এল্বো-৩০ এলাকাবাসীর মাঝে বিতরণ করেছেন ঈশ্বরদী পৌরসভার কাউন্সিলর ইউসুফ আলী প্রধান। 

বৃহস্পতিবার (৪ জুন) শামসুর রহমান শরীফ হোমিও প্যাথিক মেডিকেল কলেজ ও হাসপাতালের সহযোগিতায় বিনামূল্যে ঔষধ প্রদান অনুষ্ঠান অনলাইন লাইভে উপস্থিত থেকে উদ্বোধন করেন বাংলাদেশ হোমিওপ্যাথিক বোর্ডের চেয়ারম্যান ডাঃ দিলীপ কুমার রায়। এসময় বক্তব্য রাখেন বাংলাদেশ হোমিও প্যাথিক বোর্ডের রেজিষ্টার কাম সচিব ডাঃ জাহাঙ্গীর হোসেন। 

এসময় উপস্থিত ছিলেন ঈশ্বরদী পৌরসভার কাউন্সিলর ফিরোজা বেগম, ফরিদা ইয়াসমিন, কামাল আশরাফী, সমাজ সেবক আনছার আলী , শামসুর রহমান শরীফ হোমিও প্যাথিক মেডিকেল কলেজ ও হাসপাতাল পরিচালনা কমিটির সভাপতি ডাঃ জাকির হোসেন, অধ্যক্ষ ডাঃ আরিফুল শরীফ রাজা, সমাজ সেবক নূর আলী, আনছার আলী, রেজাউল ইসলাম,ব্যবসায়ী কামাল হোসেন, আমিরুল ইসলাম,সাহান মাল প্রমূখ। 

শামসুর রহমান শরীফ হোমিও প্যাথিক মেডিকেল কলেজ ও হাসপাতালের অধ্যক্ষ ডাঃ আরিফুল শরীফ রাজা জানান, করোনা প্রতিরোধে রোগ প্রতিরোধ মতা বৃদ্ধির জন্য হোমিও প্যাথিক ঔষধ আর্সেনিক এল্বো-৩০ অত্যন্ত কার্যকরী ভূমিকা রাখতে পারে। সেজন্য এই ঔষধ ইতিপূর্বে এই হাসপাতালের উদ্যোগে বিভিন্ন প্রতিষ্ঠান ও ব্যক্তিকে বিনামূল্যে দেয়া হয়েছে। আজ স্থানীয় কাউন্সিলর ইউসুফ আলী প্রধানের সহযোগিতায় পৌরসভার ৯নং ওয়ার্ডের সাধারণ মানুষের মাঝে বিনামূল্যে এই ঔষধ বিতরণ করা হলো। 

কোন মন্তব্য নেই