× প্রচ্ছদ পাবনা-৪ উপনির্বাচন ঈশ্বরদী পাবনা জাতীয় রাজনীতি আন্তর্জাতিক শিক্ষাজ্ঞন বিনোদন খেলাধূলা বিজ্ঞান-প্রযুক্তি নির্বাচন কলাম ছবি ভিডিও রূপপুর এনপিপি
Smiley face করোনা ঈশ্বরদী পাবনা বাংলাদেশ আন্তর্জাতিক খেলা প্রযুক্তি বিনোদন শিক্ষা



ঈশ্বরদীর সাঁড়ায় আরো একজন করোনায় আক্রান্ত


ইতিহাস টুয়েন্টিফোর প্রতিবেদকঃ
ঈশ্বরদী উপজেলার সাঁড়া ইউনিয়নের গোপালপুর গ্রামে মিনহাজুল ইসলাম ভুট্রো (৪৬) করোনায় আক্রান্ত হয়েছেন। তিনি ওই গ্রামের জমির উদ্দিন প্রামানিকের ছেলে ও বড়াইগ্রাম উপজেলা শিক্ষা কর্মকর্তার কার্যালয়ের অফিস সহকারী।

সাঁড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইমদাদুল হক রানা সরদার মুঠোফোনে মিনহাজুল ইসলাম ভুট্রোর করোনা শনাক্তের বিষয়টি ইতিহাস টুয়েন্টিফোরকে নিশ্চিত করেছেন।

মিনহাজুল ইসলাম ভুট্রোর সঙ্গে মুঠোফোনে যোগাযোগ করা হলে তিনি বলেন, গত ২১ জুন বড়াইগ্রাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে করোনা পরীক্ষার জন্য  নমুনা দিয়েছিলেন।  ২৯ জুন (সোমবার) তাঁকে মুঠোফোনে জানানো হয়েছে  করোনা পরীক্ষার ফলাফল পজেটিভ। বর্তমানে তিনি নিজ বাড়ি সাঁড়ার গোপালপুরে রয়েছেন। তিনি আরো বলেন, তার শরীরে করোনার কোন উপসর্গ এখন নেই। তিনি সুস্থ রয়েছেন।

সাঁড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইমদাদুল হক রানা সরদার বলেন, মিনহাজুল ইসলাম ভুট্রোর করোনা পজেটিভের খবর সে নিজেই ফোন করে আমাকে জানিয়েছে। আমি তাৎক্ষনিক ঈশ্বরদী  উপজেলা নির্বাহী অফিসারের সঙ্গে কথা বলেছি। উপজেলা নির্বাহী অফিসার ভুট্রোর বাড়ি লকডাউন করে লাল পতাকা টাঙিয়ে দেয়ার নিদের্শনা দিয়েছেন। 

কোন মন্তব্য নেই