× প্রচ্ছদ পাবনা-৪ উপনির্বাচন ঈশ্বরদী পাবনা জাতীয় রাজনীতি আন্তর্জাতিক শিক্ষাজ্ঞন বিনোদন খেলাধূলা বিজ্ঞান-প্রযুক্তি নির্বাচন কলাম ছবি ভিডিও রূপপুর এনপিপি
Smiley face করোনা ঈশ্বরদী পাবনা বাংলাদেশ আন্তর্জাতিক খেলা প্রযুক্তি বিনোদন শিক্ষা



ঈশ্বরদীতে ‌একটি বাড়ি একটি খামার প্রকল্পের কর্মচারী করোনায় আক্রান্ত

ইতিহাস টুয়েন্টিফোর প্রতিবেদকঃ 
 ‌‌ঈশ্বরদীতে ‘একটি বাড়ি একটি খামার’ প্রকল্পের কম্পিউটার অপারেটর করোনা আক্রান্ত হয়েছেন। কম্পিউটার অপারেটর নূরুজ্জামান টমি (৪০) ঈশ্বরদীর সাঁড়া ইউনিয়নের আড়মবাড়িয়া বাজার এলাকার মুক্তিযোদ্ধা আতিয়ার রহমানের ছেলে।

সাঁড়া ইউপি চেয়ারম্যান এমদাদুল হক রানা সরদার জানান, নাটোরের লালপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মাধ্যমে তার নমুনা পরীক্ষা হয়। বৃহস্পতিবার রাতে প্রাপ্ত রিপোর্টে তার করোনা পজিটিভ ধরা পড়ে। ইউএনও সাহেবের নির্দেশে শুক্রবার সকালে তার বাড়ি লকডাউন করা হয়েছে।

ঈশ্বরদী উপজেলা নির্বাহী অফিসার শিহাব রায়হান তাঁর পরিষদের ‘একটি বাড়ি একটি খামার’ প্রকল্পের কম্পিউটার অপারেটর করোনা আক্রান্ত বলে নিশ্চিত করেছেন। তিনি জানান, ‘আমার বাড়ি আমার খামার’ প্রকল্পের অফিস সকালে লকডাউন করা হয়েছে। শনিবার আক্রান্ত কর্মচারীর বাড়ির সকলের এবং প্রকল্প কার্যালয়ে কর্মরতদের নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য পাঠানো হবে। রিপোর্ট না আসা পর্যন্ত প্রকল্প অফিস লকডাউন থাকবে বলে তিনি জানিয়েছেন।

কোন মন্তব্য নেই