× প্রচ্ছদ পাবনা-৪ উপনির্বাচন ঈশ্বরদী পাবনা জাতীয় রাজনীতি আন্তর্জাতিক শিক্ষাজ্ঞন বিনোদন খেলাধূলা বিজ্ঞান-প্রযুক্তি নির্বাচন কলাম ছবি ভিডিও রূপপুর এনপিপি
Smiley face করোনা ঈশ্বরদী পাবনা বাংলাদেশ আন্তর্জাতিক খেলা প্রযুক্তি বিনোদন শিক্ষা



হাসপাতালের বেডে শুয়ে ৭১'এ পা রাখলেন ঈশ্বরদীর কৃতি সন্তান বীরমুক্তিযোদ্ধা কামাল আহমেদ

বীরমুক্তিযোদ্ধা, সাংবাদিক, অবসরপ্রাপ্ত সচিব,কলামিষ্ট, ঈশ্বরদী প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সদস্য কামাল আহমেদ

ওহিদুজ্জানাম টিপু
করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে ঢাকা বাড্ডার একটি হাসপাতালের বেডে শুয়ে ৭১ বছর বয়সে পা রাখলেন বীর মুক্তিযোদ্ধা কামাল আহমেদ।

ঈশ্বরদী পৌর এলাকার নূরমহল্লার মরহুম ওসমান গনির কৃতি সন্তান বীরমুক্তিযোদ্ধা, সাংবাদিক, অবসরপ্রাপ্ত সচিব,কলামিষ্ট, ঈশ্বরদী প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সদস্য কামাল আহমেদ ৭১ বছর বয়সে পা রেখেছেন। কিন্তু তাঁর জন্মবার্ষিকীর দিনটি কাটাতে হচ্ছে হাসপাতালের বেডে শুয়ে। কারণ তিনি করোনা ভাইরাসে আক্রান্ত। 
গত ২৬ মে থেকে তার শরীর ব্যথা, কাশি, জ্বরসহ করোনা উপসর্গে ভূগছিলেন। বাসায় চিকিৎসা নিয়ে সুস্থ্য না হওয়ায় আক্রান্তের ৬ দিন পর ঢাকার বাড্ডার এএমজেড নামক একটি বেসরকারী হাসপাতালে ভর্তি হন তিনি। সেখানেই চিকিৎসাধীন রয়েছেন তিনি। এখন তাঁর শারীরিক অবস্থার উন্নতি হয়েছে বলে জানান তার ছোট ভাই সাংবাদিক আলাউদ্দীন আহমেদ। এদিকে তার স্ত্রী ও করোনায় আক্রান্ত। তার চিকিৎসা চলছে অন্য একটি হাসপাতালে। বীর মুক্তিযোদ্ধা সাংবাদিক কামাল আহমেদের সুস্থ্যতা কামনা করেছেন ঈশ্বরদীর সাংবাদিক, সুশিল ও সর্বস্তরের জনগন।

কোন মন্তব্য নেই