× প্রচ্ছদ পাবনা-৪ উপনির্বাচন ঈশ্বরদী পাবনা জাতীয় রাজনীতি আন্তর্জাতিক শিক্ষাজ্ঞন বিনোদন খেলাধূলা বিজ্ঞান-প্রযুক্তি নির্বাচন কলাম ছবি ভিডিও রূপপুর এনপিপি
Smiley face করোনা ঈশ্বরদী পাবনা বাংলাদেশ আন্তর্জাতিক খেলা প্রযুক্তি বিনোদন শিক্ষা



ব্যাংক ম্যানেজারসহ ঈশ্বরদীতে আরও ৬ জনের করোনা শনাক্ত


নিজস্ব প্রতিবেদক-
ঈশ্বরদীতে ব্যাংক ম্যানেজার, চিকিৎসকের পরিবারের সদস্য, এনজিও কর্মীসহ নতুন করে আরও ৬ জনের করোনা শনাক্ত হয়েছে। এনিয়ে ঈশ্বরদীতে এখন করোনা আক্রান্ত রোগীর সংখ্যা ১৯। 

নতুন আক্রান্তদের মধ্যে দুইজন ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের করোনা আক্রান্ত চিকিৎসক উম্মে হাবিবার স্বামী ও লালপুর উপজেলার কৃষি কর্মকর্তা মামুর রশীদ (৩১) ও শাশুড়ি জহুরা বেগম (৬৩) । গত ৬ জুন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক উম্মে হাবিবার করোনা শনাক্ত হয়। 

বাকি তিনজন হলেন, ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের বাবুর্চি রফিকুল ইসলাম (৫০), ভাড়ইমারি গ্রামের এনজিও আশা’র পাবনা শাখার কর্মী জাহাঙ্গীর আলম (৪২) ও ঈশ্বরদী ব্র্যাক ব্যাংকের ম্যানেজার শামীম হোসেন (৪১) এবং পারমাণবিকের কাজে যোগদান করতে আসা লালপুরের জনি শেখ (২৫)।

ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ আসমা খান বিষয়টি নিশ্চিত করেছেন। রাজশাহী মেডিকেল কলেজের (রামেক) করোনা ল্যাব থেকে নমুনা পরীক্ষা শেষে মঙ্গলবার (৯ জুন) রাতে ঈশ্বরদীর ৬ জনের করোনা পজিটিভ রিপোর্ট প্রদান করা হয়েছে।

এদের সবাইকে হোম কোয়ারেন্টাইনে থেকে চিকিৎসা গ্রহণ করার জন্য বলা হয়েছে।

পাবনার সিভিল সাজন অফিসের গঠিত কন্ট্রোল রুম থেকে ডাঃ আব্দুর রহিম জানায়, পাবনা সদরে ৩ জন, ঈশ্বরদী উপজেলায় ৬ জন, সুজানগর উপজেলায় ২ জন, আটঘরিয়া ও সাথিয়া উপজেলায় ১ জন করে মোট ১৩ জন রোগী পাবনায় জেলায় নতুন শনাক্ত হয়েছে।

কোন মন্তব্য নেই