× প্রচ্ছদ পাবনা-৪ উপনির্বাচন ঈশ্বরদী পাবনা জাতীয় রাজনীতি আন্তর্জাতিক শিক্ষাজ্ঞন বিনোদন খেলাধূলা বিজ্ঞান-প্রযুক্তি নির্বাচন কলাম ছবি ভিডিও রূপপুর এনপিপি
Smiley face করোনা ঈশ্বরদী পাবনা বাংলাদেশ আন্তর্জাতিক খেলা প্রযুক্তি বিনোদন শিক্ষা



ঈশ্বরদীতে বোরকা পাটির খপ্পরে পড়ে ১ লাখ ৮৪ হাজার টাকা খোয়া গেল প্রধান শিক্ষিকার

ইতিহাস টুয়েন্টিফোর প্রতিবেদকঃ 
ঈশ্বরদী শহরের মধ্য অরণকোলা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা আয়েশা  সিদ্দিকা বোরকা পাটির খপ্পরে পড়ে ১ লাখ ৮৪ হাজার টাকা খুইয়েছেন।

আজ বৃহস্পতিবার (2 জুলাই) সোনালী ব্যাংক থেকে টাকা তুলে পৌর মার্কেটের সামনে দিয়ে যাওয়ার পথে কয়েকজন বোরকা পরিহিত মহিলা তাকে ঘিরে ধরে কথা বলতে থাকেন। এক পর্যায়ে ব্যাগে থাকা  ১ লাখ ৮৪ হাজার টাকা কৌশলে বোরকা পাটি হাতিয়ে নেন।

জানা যায়, মধ্য অরণকোলা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সংস্কার কাজে সরকারি বরাদ্দের ১ লাখ ৮৪ হাজার  টাকা দুপুরে ব্যাংক থেকে উত্তোলন করেন। টাকা একটি ব্যাগের মধ্যে নিয়ে বাজারের দিকে যাওয়ার পথে পৌর মার্কেটের সামনে কয়েকজন বোরকা পরিহিত মহিলা তাকে ঘিরে ধরে কথা বলতে থাকেন। এরই মধ্যেই বোরকা পাটির সদস্যরা তার ব্যাগে থাকা টাকা হাতিয়ে নেন। কিছুক্ষণ পর প্রধান শিক্ষিকা তার ব্যাগ খুলে দেখেন টাকা নেই। অনেক খোঁজাখুজির পরেও বোরকা পাটির কাউকে বাজারে পাওয়া যায়নি।

উল্লেখ্য, গত রবিবার একই স্থান থেকে শহরের ফতেহমোহাম্মদপুর এলাকার একটি এনজিও পরিচালিত বিদ্যালয়ের শিক্ষিকার ২০ হাজার টাকা হাতিয়ে নিয়েছে বোরকা পাটি।

কোন মন্তব্য নেই