× প্রচ্ছদ পাবনা-৪ উপনির্বাচন ঈশ্বরদী পাবনা জাতীয় রাজনীতি আন্তর্জাতিক শিক্ষাজ্ঞন বিনোদন খেলাধূলা বিজ্ঞান-প্রযুক্তি নির্বাচন কলাম ছবি ভিডিও রূপপুর এনপিপি
Smiley face করোনা ঈশ্বরদী পাবনা বাংলাদেশ আন্তর্জাতিক খেলা প্রযুক্তি বিনোদন শিক্ষা



ঈশ্বরদীতে শতাধিক কাঁঠাল রাতে কুপিয়ে নষ্ট করার অভিযোগ

ইতিহাস টুয়েন্টিফোর প্রতিবেদকঃ
ঈশ্বরদীতে কাঁঠাল বাগানের মধ্যদিয়ে যাতায়াতের পথ বন্ধ করে দেয়ায় ক্ষিপ্ত হয়ে বাগানের শতাধিক কাঁঠাল হাসুয়া দিয়ে কুপিয়ে নষ্ট করার অভিযোগ উঠেছে। 
গত সোমবার (৬ জুলাই) রাতে ঈশ্বরদী শহরের ভেলুপাড়া গ্রামের আনিসুর রহমানের বাগানে এ ঘটনা ঘটে।  এব্যাপারে তিনি ঈশ্বরদী থানায় একটি অভিযোগ দিয়েছেন। 

অভিযোগপত্র সূত্রে জানা যায়, আনিসুর রহমান তাঁর ২৮ শতক জমিতে কাঁঠাল বাগান করেছেন। প্রতিটি গাছেই কাঁঠাল ধরেছে। এই কাঁঠাল বাগানের পাশ দিয়ে যাতায়াতের পথ থাকলেও ইস্তা গ্রামের কয়েকটি পরিবার এই বাগানের ভিতর দিয়ে বা চলাফেরা করেন। কাঁঠালের যেন কোন ক্ষতি না হয় সেজন্য বাঁশ বেঁধে সাময়িক সময়ের জন্য বাগানের ভিতর দিয়ে যাতায়াতের পথ তিনি বন্ধ করে দেন এবং যারা যাতায়াত করতো তাদের মৌখিকভাবে বিষয়টি জানান। গত সোমবার রাতে তাঁর বাগানের শতাধিক কাঁঠাল হাসুয়া দিয়ে কুপিয়ে নষ্ট করা হয়েছে। এজন্য তিনি ইস্তা গ্রামের ৯জনের নাম উল্লেখ করে থানায় অভিযোগপত্র জমা দেন। 

আনিসুর রহমান ইতিহাস টুয়েন্টিফোরকে জানান, বাগানের পাশ দিয়ে যাতায়াতের পথ থাকলেও তারা সেটি ব্যবহার না করে বাগানের মধ্যদিয়েই যাতায়াত করতো। কাঁঠাাল পাকা পর্যন্ত তাদের অনুরোধ করে বলা হয়েছিল আপনারা এই কয়দিন বাগানের পাশের পথ দিয়ে যাতায়াত করুন । কিন্তু এতে তারা ক্ষিপ্ত হয়ে রাতের আঁধারে গাছের শতাধিক কাঁঠাল নষ্ট করেছে। এদের বিরুদ্ধে থানায় অভিযোগ দিয়েছি। আশাকরি পুলিশ আইন অনুযায়ী ব্যবস্থা গ্রহণ করবেন। 

কোন মন্তব্য নেই