× প্রচ্ছদ পাবনা-৪ উপনির্বাচন ঈশ্বরদী পাবনা জাতীয় রাজনীতি আন্তর্জাতিক শিক্ষাজ্ঞন বিনোদন খেলাধূলা বিজ্ঞান-প্রযুক্তি নির্বাচন কলাম ছবি ভিডিও রূপপুর এনপিপি
Smiley face করোনা ঈশ্বরদী পাবনা বাংলাদেশ আন্তর্জাতিক খেলা প্রযুক্তি বিনোদন শিক্ষা



করোনা আক্রান্ত হয়ে রাজশাহী মেডিকেলে ঈশ্বরদীর এক নারীর মৃত্যু

ইতিহাস টুয়েন্টিফোর প্রতিবেদকঃ 
রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে করোনাভাইরাসে আক্রান্ত দুই রোগীর মৃত্যু হয়েছে। এছাড়া করোনার উপসর্গ নিয়ে আরও একজন মারা গেছেন। শনিবার গভীর রাতে তাদের মৃত্যু হয়।
করোনায় মারা যাওয়া দুইজন হলেন- চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার টিকারপাড়া গ্রামের কাজী আতাউর রহমান (৫৩) এবং পাবনার ঈশ্বরদী উপজেলার রহিমপুর গ্রামের জোহরা খাতুন (৭০)।

আর করোনার উপসর্গ নিয়ে মারা যাওয়া ব্যক্তির নাম আবদুস সাত্তর খান (৭৩)। তার বাড়ি গাজীপুর। তবে ছেলের সঙ্গে তিনি রাজশাহী শহরে থাকতেন।

মৃত আতাউর রহমানের ছেলে মুসফিকুর রহমান কাজল জানান, গত ৫ জুলাই তার বাবার করোনা পজিটিভ রিপোর্ট এসেছিল।

মৃত জোহরা খাতুনের ছেলে জাহিদুল ইসলাম জানান, গত শুক্রবার তার মায়ের নমুনায় করোনা শনাক্ত হয়েছিল। আর মৃত আবদুস সাত্তার খানের ছেলে সারজিল খান জানান, শনিবার সকালে তার বাবার নমুনা নেওয়া হয়েছে। কিন্তু নমুনা পরীক্ষার আগেই তিনি মারা গেছেন।

রামেক হাসপাতালের উপপরিচালক ডা. সাইফুল ফেরদৌস জানান, তিনজনই শনিবার রাতে মারা যান। মৃত্যুর পর বিষয়টি কোয়ান্টাম ফাউন্ডেশনকে অবহিত করা হয়।

রবিবার সকালে কোয়ান্টাম ফাউন্ডেশনের স্বেচ্ছাসেবকরা স্বাস্থ্যবিধি মেনে নিজ নিজ গ্রামে নিয়ে গিয়ে মরদেহ দাফনের ব্যবস্থা করেছে।


কোন মন্তব্য নেই