× প্রচ্ছদ পাবনা-৪ উপনির্বাচন ঈশ্বরদী পাবনা জাতীয় রাজনীতি আন্তর্জাতিক শিক্ষাজ্ঞন বিনোদন খেলাধূলা বিজ্ঞান-প্রযুক্তি নির্বাচন কলাম ছবি ভিডিও রূপপুর এনপিপি
Smiley face করোনা ঈশ্বরদী পাবনা বাংলাদেশ আন্তর্জাতিক খেলা প্রযুক্তি বিনোদন শিক্ষা



‘শুদ্ধাচার’ পুরস্কারে ভূষিত হলেন জনস্বাস্থ্যের প্রধান প্রকৌশলী ঈশ্বরদীর কৃতি সন্তান সাইফুর রহমান

নিজস্ব প্রতিবেদক, ইতিহাস টুয়েন্টিফোর-
ঈশ্বরদীর কৃতি সন্তান জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের প্রধান প্রকৌশলী সাইফুর রহমান সরকারের ‘শুদ্ধাচার’ পুরস্কারে ভূষিত হয়েছেন। স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের স্থানীয় সরকার বিভাগ প্রেরীত এক পত্রে এই পুরস্কার অর্জনের কথা বলা হয়েছে। পত্রে বলা হয়, মন্ত্রী পরিষদ বিভাগ কর্তৃক প্রণিত ‘শুদ্ধাচার পুরস্কার প্রদান নীতিমালা-২০১৭’ অনুসারে বাছাই কমিটির সিদ্ধান্তের প্রেক্ষিতে ২০১৯-২০ অর্থবছরে সাইফুর রহমানসহ মোট ৩ জনকে এই পুরস্কারের জন্য মনোনীত করা হয়েছে।

প্রধান প্রকৌশলী সাইফুর রহমান ঈশ্বরদীর কদমতলা ঈদগাহ রোডের রেলওয়ের সাবেক আইডাব্লিউও আলহাজ্ব হাবিুর রহমান বিশ্বাসের একমাত্র পুত্র। তাঁর মা প্রথিতযশা শিক্ষয়ত্রী মরহুমা নুরুন্নাহার বেগম ঈশ্বরদী বালিকা উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক ছিলেন। অনন্য মেধাবী সাইফুর রহমান ঈশ্বরদী সাঁড়া মাড়োয়ারী উচ্চ বিদ্যালয়ে পড়াকালীন তিনি রাজশাহী ক্যাডেট কলেজে ভর্তির সুযোগ পান। সর্বশেষ তিনি ঢাকা প্রকৌশল বিশ্ববিদ্যালয় হতে সিভিলে উচ্চতর প্রকৌশল ডিগ্রি অর্জন করেন।

কোন মন্তব্য নেই