× প্রচ্ছদ পাবনা-৪ উপনির্বাচন ঈশ্বরদী পাবনা জাতীয় রাজনীতি আন্তর্জাতিক শিক্ষাজ্ঞন বিনোদন খেলাধূলা বিজ্ঞান-প্রযুক্তি নির্বাচন কলাম ছবি ভিডিও রূপপুর এনপিপি
Smiley face করোনা ঈশ্বরদী পাবনা বাংলাদেশ আন্তর্জাতিক খেলা প্রযুক্তি বিনোদন শিক্ষা



পাকশী পুলিশ ফাঁড়ির ইনচার্জ সুজাউল হত্যা মামলার প্রধান আসামী গ্রেফতার

পাকশী পুলিশ ফাঁড়ী ইনচার্জ এটিএসআই সুজাউল ইসলাম এর হত্যা মামলার আসামী কোয়েল (৩০)কে মঙ্গলবার রাতে গ্রেফতার হয়েছে। গোপন সংবাদের ভিত্তিতে ফাঁড়ির বর্তমান ইনচার্জ পরিদর্শক শহীদুল ইসলামের নের্তৃত্বে পুলিশ পাকশী মেরিন পাড়া এলাকায় বাড়ির নিকট হতে দুর্ধর্ষ কোয়েলকে গ্রেফতার করেছে। জি আর নং- ৩৫৯/১৫,  ধারা- ৩০২/৩৭৯/৩৪ পেনার কোড  ওয়ারেন্ট মুলে তাকে গ্রেফতার করা হয়।

প্রসঙ্গত, ২০১৫ সালের ৫ই অক্টোবর সকালে পাকশী রেলওয়ে করেজের পেছনে হাত, পা ও মুখ বাঁধা অবস্থায় পাকশী পুলিশ ফাঁড়ী ইনচার্জ এটিএসআই সুজাউল ইসলামের লাশ উদ্ধার হয়। ৪ঠা অক্টোবর সন্ধ্যা ৭ টার পর হতে তিনি নিখোঁজ এবং মোবাইল বন্ধ ছিল। রাতভর অনেক খোঁজাখোজির পরও তার সন্ধান পাওয়া যায়নি। পরদিন সকালে তার লাশ উদ্ধার হয়। এঘটনায় অজ্ঞাতনামা আসামী করে ঈশ্বরদী থানায় মামলা দায়ের হয়। পরে তদন্তের পর কোয়েলকে প্রধান আসামী করে ৭ জনের বিরুদ্ধে চার্জশীট দাখিল করে। এই মামলা এখনও আদালতে বিচারাধীন রয়েছে বলে জানা গেছে।

কোন মন্তব্য নেই