× প্রচ্ছদ পাবনা-৪ উপনির্বাচন ঈশ্বরদী পাবনা জাতীয় রাজনীতি আন্তর্জাতিক শিক্ষাজ্ঞন বিনোদন খেলাধূলা বিজ্ঞান-প্রযুক্তি নির্বাচন কলাম ছবি ভিডিও রূপপুর এনপিপি
Smiley face করোনা ঈশ্বরদী পাবনা বাংলাদেশ আন্তর্জাতিক খেলা প্রযুক্তি বিনোদন শিক্ষা



ঈশ্বরদীতে নন-এমপিও শিক্ষকদের নগদ প্রণোদনা বিতরণ

করোনা কালীন পরিস্থিতিতে প্রতিষ্ঠান বন্ধ থাকায় স্কুল-কলেজের শিক্ষক-কর্মচারীরা আর্থিকভাবে ক্ষতিগ্রস্থ হয়েছেন। শিক্ষা প্রতিষ্ঠানগুলো ছাত্র/ছাত্রীদের নিকট হতে বেতন আদায় করতে পারছে না। যে কারণে প্রতিষ্ঠান হতে এসব শিক্ষক-কর্মচারীদের বেতন দিতে না পারায় নন-এমপিওরা মানবেতর জীবন যাপন করছেন। এই অবস্থায় প্রধানমন্ত্রী নন-এমপিও ভূক্ত শিক্ষক-কর্মচারীদের আর্থিক সহায়তার জন্য প্রণোদনার ব্যবস্থা করেন।

বৃহস্পতিবার সকালে উপজেলা পরিষদ মিলনায়তনে ১৩৩ জন শিক্ষক-কর্মচারীদের প্রধানমন্ত্রীর আর্থিক সহায়তার চেক প্রদান অনুষ্ঠানের আয়োজন করা হয়। এতে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার শিহাব রায়হান। প্রধান অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান মুক্তিযোদ্ধা নূরুজ্জামান বিশ্বাস। বিশেষ অতিথি ভাইস চেয়ারম্যান আব্দুস সালাম খান। বক্তব্য রাখেন, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার সেলিম আক্তার, প্রেসকাবের সভাপতি স্বপন কুমার কুন্ডু ও মাধ্যমিক শিক্ষক সমিতির সভাপতি জোমসেদ আলী। সঞ্চলনা করেন একাডেমিক সুপারভাইজার আরিফুল ইসলাম।

কোন মন্তব্য নেই