× প্রচ্ছদ পাবনা-৪ উপনির্বাচন ঈশ্বরদী পাবনা জাতীয় রাজনীতি আন্তর্জাতিক শিক্ষাজ্ঞন বিনোদন খেলাধূলা বিজ্ঞান-প্রযুক্তি নির্বাচন কলাম ছবি ভিডিও রূপপুর এনপিপি
Smiley face করোনা ঈশ্বরদী পাবনা বাংলাদেশ আন্তর্জাতিক খেলা প্রযুক্তি বিনোদন শিক্ষা



বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের সঙ্গে নিয়ে ঈশ্বরদীতে গালিব শরীফের বৃক্ষ রোপণ কর্মসূচির উদ্বোধন

ইতিহাস টুয়েন্টিফোর প্রতিবেদকঃ 
মুজিববর্ষ উপলক্ষে বিভিন্ন পাবলিক বিশ্ববিদ্যালয় ও মেডিকেল কলেজে অধ্যায়নরত ঈশ্বরদীর শিক্ষার্থীদের সঙ্গে নিয়ে বৃক্ষ রোপণ কর্মসূচির উদ্বোধন করলেন সাবেক ভূমিমন্ত্রী  শামসুর রহমান শরীফের পুত্র উপজেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির সদস্য গালিবুর রহমান শরীফ। 

সোমবার (২৭ জুলাই) বিকালে ঈশ্বরদীর অরনকোলা হারু খালির মাঠে বৃক্ষ রোপণ কর্মসূচির  উদ্বোধন করা হয়। 
এসময় গালিব শরীফ বলেন, মুজিব বর্ষে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা সারা দেশে বৃক্ষ রোপনের জন্য ঘোষণা দিয়েছেন। জননেত্রীর এই ঘোষণায় উদ্বুদ্ধ হয়ে ঈশ্বরদী ও আটঘরিয়াকে সবুজায়ন করার লক্ষ্যে গাছ লাগানোর কাজ শুরু করলাম। বছর ব্যাপি এই কার্যক্রম অব্যাহত থাকবে। বৃক্ষ রোপণের আমার এই কার্যক্রমে বিভিন্ন পাবলিক বিশ্ববিদ্যালয় ও মেডিকেল কলেজে অধ্যায়নরত ঈশ্বরদী ও আটঘরিয়ার শিক্ষার্থিরা সহযোগিতা করছেন।
এসময় ঢাকা বিশ্ববিদ্যালয়ের আসিফ ইকবাল, জাহাঙ্গিরনগর বিশ্ববিদ্যালয়ের পাবনা কল্যাণ কল্যাণ সমিতির সভাপতি আমানুল ইসলাম, রাজশাহী মেডিকেল কলেজের অর্নব হাসান, ছাত্রলীগের ডুয়েট শাখার সভাপতি সাহানুর ইসলাম, হাজী দানেশ বিশ^বিদ্যালয়ের হ্যাপি গুপ্তা, রাজশাহী বিশ্ববিদ্যালয়ের পাবনা জেলা ছাত্র কল্যাণ সমিতির সাধারণ সম্পাদক কাউছার আহমেদ জীবন, জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের আহসান হাবিবসহ শতাধিক শিক্ষার্থী এসময় উপস্থিত ছিলেন। 

কোন মন্তব্য নেই