× প্রচ্ছদ পাবনা-৪ উপনির্বাচন ঈশ্বরদী পাবনা জাতীয় রাজনীতি আন্তর্জাতিক শিক্ষাজ্ঞন বিনোদন খেলাধূলা বিজ্ঞান-প্রযুক্তি নির্বাচন কলাম ছবি ভিডিও রূপপুর এনপিপি
Smiley face করোনা ঈশ্বরদী পাবনা বাংলাদেশ আন্তর্জাতিক খেলা প্রযুক্তি বিনোদন শিক্ষা



ঈশ্বরদীতে গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার, স্বামী গ্রেফতার

ঈশ্বরদীতে সাবানা বেগম ওরফে ফাতেমা (২৫) নামে এক গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার হয়েছে। আজ মঙ্গলবার (০৭ জুলাই) দুপুরে উপজেলার এমএস তিনতলা নতুনপাড়া এলাকার একটি ভাড়া বাড়ি থেকে তার লাশ উদ্ধার করা হয়।

এ ঘটনায় আত্মহত্যার প্ররোচনার অভিযোগে স্বামীকে গ্রেফতার করেছে ঈশ্বরদী থানা পুলিশ।

নিহত সাবানা চারঘাট শলুয়া গ্রামের মিনারুল ইসলামের স্ত্রী। মিনারুল রূপপুর পারমাণবিক বিদ্যুৎ প্রকল্পে চাকরি করেন। তার প্রথম বিবাহ বলবৎ থাকা অবস্থায় ফাতেমাকে দ্বিতীয় বিয়ে করেন।

স্থানীয়রা জানায়, পরিবারের খুঁটিনাটি বিষয় নিয়ে স্বামীর সঙ্গে প্রায়ই ঝগড়া হতো ফাতেমার। এরই ধারাবাহিকতায় মঙ্গলবার সকালে রান্না করতে দেরি হওয়ায় মিনারুল বকুনি দিলে অপমানে গৃহবধূ ওড়না দিয়ে গলায় ফাঁস দেন। বাড়ির লোকজন তা দেখতে পেলে তাকে উদ্ধার করে ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এ বিষয়ে ঈশ্বরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাসির উদ্দিন বলেন, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাবনা জেনারেল হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। মেয়ে বা তার পরিবারের পক্ষ থেকে অভিযোগ দিলে পরবর্তী আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

কোন মন্তব্য নেই