× প্রচ্ছদ পাবনা-৪ উপনির্বাচন ঈশ্বরদী পাবনা জাতীয় রাজনীতি আন্তর্জাতিক শিক্ষাজ্ঞন বিনোদন খেলাধূলা বিজ্ঞান-প্রযুক্তি নির্বাচন কলাম ছবি ভিডিও রূপপুর এনপিপি
Smiley face করোনা ঈশ্বরদী পাবনা বাংলাদেশ আন্তর্জাতিক খেলা প্রযুক্তি বিনোদন শিক্ষা



ডাক্তার-নার্স,স্বাস্থ্য কর্মীসহ ঈশ্বরদী হাসপাতালের ৯ জন করোনায় আক্রান্ত

ইতিহাস টুয়েন্টিফোর প্রতিবেদকঃ 
চিকিৎসা সেবা দিতে গিয়ে ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কেন্দ্রের ডাক্তার-নার্সসহ ৯ জন করোনা আক্রান্ত হয়েছেন। শনিবার উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা ডাঃ এ এফ এম আসমা খান ৯ জন করোনায় আক্রান্ত হওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন।

করোনা আক্রান্তরা হলেন হাসপাতালের চিকিৎসক ডাঃ উম্মে হাবিবা,  মিডওয়াইফ দিব্যা ভারতী, সিনিযর ষ্টাফ নার্স রুমানা পারভীন, তৃপ্তি বিশ্বাস, হাসপাতালের আয়া আফরোজা, পরিবার পরিকল্পনার সাঁড়া ইউপি’র স্বাস্থ্য কেন্দ্রের আয়া পাপিয়া সুলতানা, সলিমপুর হেলথ কমিউটিটি সেন্টারের সাইফুল ইসলাম,  হাসপাতালের ক্লিনার ইব্রাহিম হোসেন ও বাবুর্চি রফিকুল ইসলাম ।

আক্রান্তদের ৮ জন হোম কোয়ারেন্টাইনে থেকে চিকিৎসা গ্রহন করছেন। পরিবার পরিকল্পনার সাঁড়া স্বাস্থ্য কেন্দ্রের আয়া পাপিয়া সুলতানার অক্সিজেন লেভেল নীচে নেমে যাওয়ায় তিনি বর্তমানে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। তবে তার শারীরিক অবস্থা সংকটাপন্ন বলে পরিবার পরিকল্পনা কর্মকর্তা দিলারা খাতুন জানিয়েছেন। 

ঈশ্বরদী উপজেলায় মোট করোনা রোগীর সংখ্যা এখন ১৬৮ জন। এদের মধ্যে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নমুনা দিয়ে শনাক্ত হয়েছেন ১০৪ জন এবং বাকি ৬৪ জন পাবনা, কুষ্টিয়া, নাটোর রাজশাহী, বগুড়াসহ বিভিন্ন জায়গায় নমুনা দিয়ে শনাক্ত হয়েছেন।

কোন মন্তব্য নেই