× প্রচ্ছদ পাবনা-৪ উপনির্বাচন ঈশ্বরদী পাবনা জাতীয় রাজনীতি আন্তর্জাতিক শিক্ষাজ্ঞন বিনোদন খেলাধূলা বিজ্ঞান-প্রযুক্তি নির্বাচন কলাম ছবি ভিডিও রূপপুর এনপিপি
Smiley face করোনা ঈশ্বরদী পাবনা বাংলাদেশ আন্তর্জাতিক খেলা প্রযুক্তি বিনোদন শিক্ষা



ঈশ্বরদীর সাঁড়ায় দলীয় নেতা-কর্মীদের সঙ্গে লিটনের মতবিনিময়

ইতিহাস টুয়েন্টিফোর প্রতিবেদকঃ 
ঈশ্বরদী সাঁড়া ইউনিয়নে দলীয় নেতাকর্মীদের সঙ্গে মতবিনিময় করেছেন আওয়ামী স্বেচ্ছাসেবকলীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সাবেক মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক ও সাবেক ছাত্র নেতা রফিকুল ইসলাম লিটন।

 বৃহস্পতিবার (২৩ জুলাই) সন্ধ্যায় সাঁড়া ইউনিয়নের মাজদিয়া মোল্লা পাড়ায় এই মতবিনিময় সভার আয়োজন করা হয়।

সাঁড়া ইউনিয়নের ৯ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি হামিদুর রহমানের সভাপতিত্বে এই সভায় প্রধান  অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঈশ্বরদী পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইছাহক আলী মালিথা,সলিমপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নায়েক আব্দুল কাদের, বীর মুক্তিযোদ্ধা আজিজুল মোল্লা, বীর মুক্তিযোদ্ধা সেখের আলী মণ্ডল, বীরমুক্তিযোদ্ধা ওমর আলী,  সাঁড়া ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক  দেলোয়ার হোসেন মোল্লা, সাঁড়ার ৯নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নিজাম মোল্লা, সাঁড়ার ৭ নং ওয়ার্ডের  ইউপি সদস্য (মেম্বার) রকিবুল ইসলাম, ৬ নং ওয়ার্ড মেম্বার সুজাত আলী, হামিদুর রহমান, আব্দুর রশীদ, সাঁড়া ইউনিয়ন যুবলীগের সাংগঠনিক সম্পাদক জিয়াউর রহমান, সেচ্ছাসেবকলীগ নেতা আলতাব মোল্লা, ৯ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলতাফ মোল্লা, যুবলীগ নেতা মাহাতাব মোল্লা, ছাত্রলীগ নেতা আসাদুর রহমান, শেখর হোসেন শান্ত প্রমুখ।
মতবিনিময় সভা পরিচালনা করেন সাঁড়া ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ও উপজেলা আওয়ামীগের কার্যকরী কমিটির সদস্য আব্দুর রশিদ। 

মতবিনিময় সভায় রফিকুল ইসলাম লিটন বলেন, শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে। তিনি বিশ্বব্যাপী ছড়িয়ে পড়া মহামারী করোনা ভাইরাস শক্ত হাতে মোকাবেলা করছেন। যেখানে অনিয়ম দুর্নীতি ধরা পড়ছে কঠোর হাতে তা দমন করছেন। দুর্নীতিবাজ নেতাকর্মীদেরকেও ছাড় দিচ্ছেন না।

লিটন বলেন, চলমান উন্নয়নের অংশ হিসাবে আমাদের ঈশ্বরদীতেই ১ লাখ ১৩ হাজার কোটি টাকা ব্যয়ে পারমাণবিক বিদ্যুৎ কেন্দ্র স্থাপনের কাজ এগিয়ে চলেছে, সাড়ে তিন শত কোটি টাকা ব্যয়ে ঈশ্বরদী জংশন স্টেশন আধুনিকায়ন করা হচ্ছে। আগামীতে রেলগেটে ফ্লাইওভার ,আধুনিক স্টেডিয়ামসহ বিভিন্ন উন্নয়ন পরিকল্পনা রয়েছে সরকারের।
তিনি আরও বলেন, আমাদের শ্রদ্ধেয় নেতা সাবেক ভূমিমন্ত্রী শামসুর রহমান শরীফ ডিলুর মৃত্যুতে (ঈশ্বরদী আটঘড়িয়া) পাবনা -৪ আসন শূন্য হয়েছে। নির্বাচন কমিশন অচিরেই নির্বাচনের তফসিল ঘোষণা করবেন। নির্বাচনে অংশ নিতে আমি দলের মনোনয়ন চাইব। মনোনয়ন পেয়ে নির্বাচিত হলে আপনাদের সঙ্গে নিয়ে সুন্দর ঈশ্বরদী গড়তে চাই। হাট-ঘাট, মাঠ,বালুমহাল দখল, টিআর, কাবিখার অর্থ আত্মসাতের মোহ আমার নেই। আমি মনোনয়ন পাই বা না পাই, এমপি নির্বাচিত হই বা না হই, আমি সক্রিয়ভাবে রাজনীতি করতে চাই। আমি আপনাদের পাশে থাকতে চাই।  বৃষ্টি উপেক্ষা করে শত শত নেতাকর্র্মী  সভায় উপস্থিত ছিলেন।

কোন মন্তব্য নেই