× প্রচ্ছদ পাবনা-৪ উপনির্বাচন ঈশ্বরদী পাবনা জাতীয় রাজনীতি আন্তর্জাতিক শিক্ষাজ্ঞন বিনোদন খেলাধূলা বিজ্ঞান-প্রযুক্তি নির্বাচন কলাম ছবি ভিডিও রূপপুর এনপিপি
Smiley face করোনা ঈশ্বরদী পাবনা বাংলাদেশ আন্তর্জাতিক খেলা প্রযুক্তি বিনোদন শিক্ষা



ঈশ্বরদীর সন্তানঃ অতিরিক্ত সচিব আমিনুল ইসলাম করোনায় মারা গেলেন


ফারাবি বিন সাকিবঃ 
করোনাভাইরাসে আক্রান্ত হয়ে বগুড়া পল্লী উন্নয়ন একাডেমির মহাপরিচালক ও অতিরিক্ত সচিব মোঃ আমিনুল ইসলামের মৃত্যু হয়েছে।আজ শনিবার (১১ জুলাই) সকালে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

 আমিনুল ইসলাম ১৯৬২ সালে ঈশ্বরদীস্থ বাংলাদেশ ইক্ষু গবেষনা ইন্সটিটিউটের  জম্মগ্রহন করেন। তাঁর  পিতা ছবির উদ্দিন  তৎকালীন সময়ে এই প্রতিষ্ঠানে কর্মরত ছিলেন। 

তিনি ঈশ্বরদীর অরনকোলা সরকারী প্রাথমিক বিদ্যালয় থেকে প্রাথমিক শিক্ষা ও সরকারী সাড়া মাড়োয়ারি উচ্চ বিদ্যালয় থেকে এস এস সি পরীক্ষা সম্পুর্ন করেন। বাংলাদেশ সিভিল সার্ভিস পরিক্ষায় প্রশাসনে ৮ম (১৯৮৬) ব্যাচ ছিলেন। কর্মজীবনে তিনি সিরাজগঞ্জের জেলা প্রশাসক, রাজশাহী বিভাগের স্থানীয় সরকার বিভাগের পরিচালক, অতিরিক্ত বিভাগীয় কমিশনার হিসেবেও দায়িত্ব পালন করেছেন।রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের উপপরিচালক ডা. সাইফুল ফেরদৌস তাঁর মৃত্যুর তথ্য নিশ্চিত করেছেন। তিনি বলেন, আমিনুল ইসলাম সাহেব আইসিইউতে ছিলেন। সেখানেই তাঁর মৃত্যু হয়েছে। 

কোন মন্তব্য নেই