× প্রচ্ছদ পাবনা-৪ উপনির্বাচন ঈশ্বরদী পাবনা জাতীয় রাজনীতি আন্তর্জাতিক শিক্ষাজ্ঞন বিনোদন খেলাধূলা বিজ্ঞান-প্রযুক্তি নির্বাচন কলাম ছবি ভিডিও রূপপুর এনপিপি
Smiley face করোনা ঈশ্বরদী পাবনা বাংলাদেশ আন্তর্জাতিক খেলা প্রযুক্তি বিনোদন শিক্ষা



পিতার 'মুজিব কোট' পড়ে পথ সভায় নাসিম পুত্র

সাবেক স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিমের প্রয়াণের ৪৪ দিন পরে তাঁর পুত্র সাবেক সংসদ সদস্য প্রকৌশলী তানভীর শাকিল জয় রবিবার দুপুর ২টায় কাজিপুরে আসেন। উপজেলার সীমান্ত বাজারে এক পথ সভায় তিনি যোগ দেন তিনি। 

এসময় নাসিম পুত্র জয় বলেন, আমার মরহুম পিতার ব্যবহৃত মুজিব কোট পড়ে আজ আমি কাজিপুরে এলাম। মা আমাকে পড়িয়ে দিয়েছে। আব্বার মৃত্যুর পর এই প্রথম আপনাদের মাঝে এসে বারবার তাঁর কথা মনে পড়ছে। আগে ঢাকা থেকে যখন কাজিপুরের উদ্দেশ্যে রওনা দিতাম তখন বারবার ফোন করে তিনি আমার খোঁজ নিতেন। আজ কেউ আর ফোন দেয়নি। 

এসময় কাজিপুর উপজেলা চেয়ারম্যান খলিলুর রহমান সিরাজী, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব শওকত হোসেনসহ আওয়ামী লীগ ও এর অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। পরে প্রয়াত এমপি মোহাম্মদ নাসিমের আত্মার শান্তি কামনা করে মোনাজাত অনুষ্ঠিত হয়।

এরপর জয় উপজেলার শুভগাছা, গান্ধাইল, কাজিপুর সদর, মাইজবাড়ি ও চালিতাডাঙ্গা ইউনিয়নের দলীয় নেতাকর্মীদের সাথে সৌজন্য সাক্ষাৎ শেষে বিকেলে সিরাজগঞ্জ সদরের পাঁচ ঠাকুরিতে যমুনা নদীর ভাঙন এলাকা পরিদর্শনে যান তিনি।

কোন মন্তব্য নেই