× প্রচ্ছদ পাবনা-৪ উপনির্বাচন ঈশ্বরদী পাবনা জাতীয় রাজনীতি আন্তর্জাতিক শিক্ষাজ্ঞন বিনোদন খেলাধূলা বিজ্ঞান-প্রযুক্তি নির্বাচন কলাম ছবি ভিডিও রূপপুর এনপিপি
Smiley face করোনা ঈশ্বরদী পাবনা বাংলাদেশ আন্তর্জাতিক খেলা প্রযুক্তি বিনোদন শিক্ষা



ঈশ্বরদীর মসজিদে মসজিদে ঈদের নামাজে আল্লাহর কাছে করোনামুক্তির আকুতি

ইতিহাস টুয়েন্টিফোর প্রতিবেদকঃ
ঈশ্বরদীর প্রতিটি মসজিদে ঈদের নামাজ শেষে করোনা ভাইরাসের প্রাদুর্ভাব থেকে সারাবিশ্বকে মুক্ত করার আকুতি জানিয়ে দোয়া  করেছেন মুসল্লিরা।

আজ শনিবার ঈদুল আযহার সকালে ঈশ্বরদী কেন্দ্রীয় জামে মসজিদে ঈদের নামাজ শেষে দোয়ায় করোনা মুক্তির জন্য আল্লাহর আকুতি জানিয়ে দোয়া পরিচালনা করেন ইমাম সাহেব। এছাড়াও ঈশ্বরদী কলেজ মসজিদ, উপজেলা পরিষদ মসজিদ, রেলগেট মসজিদ, আমিনপাড়া মসজিদ, মধ্য অরণকোলা মসজিদ, আলহাজ্ব মোড় মসজিদ, অরণকোলা মসজিদ, ভেলুপাড়া মসজিদসহ ঈশ্বরদীর বিভিন্ন ইউনিয়নের মসজিদগুলোতেও করোনা থেকে মুক্তির জন্য দোয়া অনুষ্ঠিত হয়।

নামাজ শেষে দোয়ায় মসজিদে ইমামগণ  বলেন,‘হে আল্লাহ, যারা করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন তাদের সুস্থতা দান করুন। আপনি এই ভাইরাস থেকে বাংলাদেশকে রক্ষা করুন, আমাদের মাফ করুন। সারা পৃথিবীর মানুষকে ক্ষমা করে দিন। সারাবিশ্বকে করোনামুক্ত করে দিন। আমিন’।
এছাড়াও মোনাজাতে দেশ ও জাতির মঙ্গল কামনা করা হয়েছে। পাশাপাশি সম্প্রতি বিশ্ব ও বাংলাদেশজুড়ে মহামারি করোনাভাইরাসে আক্রান্ত ও মৃতদের জন্য দোয়া করা হয়। এছাড়া মোনাজাতে সবার গুনাহ মাফ ও মৃত ব্যক্তির কবরের আজাব মাফ চাওয়া হয়েছে। বিশ্ব শান্তির জন্য দোয়া করা হয়।

প্রতিটি মসজিদে  নামাজের জন্য মুসল্লিদের স্বাস্থ্যবিধি মেনে ফাঁকা ফাঁকা হয়ে বসতে দেখা যায়।

কোন মন্তব্য নেই