× প্রচ্ছদ পাবনা-৪ উপনির্বাচন ঈশ্বরদী পাবনা জাতীয় রাজনীতি আন্তর্জাতিক শিক্ষাজ্ঞন বিনোদন খেলাধূলা বিজ্ঞান-প্রযুক্তি নির্বাচন কলাম ছবি ভিডিও রূপপুর এনপিপি
Smiley face করোনা ঈশ্বরদী পাবনা বাংলাদেশ আন্তর্জাতিক খেলা প্রযুক্তি বিনোদন শিক্ষা



বদলি হলেন ঈশ্বরদীর ইউএনও শিহাব রায়হান

ইতিহাস টুয়েন্টিফোর প্রতিবেদকঃ 
ঈশ্বরদী উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) শিহাব রায়হান  বদলি হয়েছেন। গত ২০ আগস্ট ছিল ঈশ্বরদীতে ইউএনও হিসেবে তাঁর শেষ কর্মদিবস। তিনি অতিরিক্ত জেলা প্রশাসক পদে  পদোন্নতি পেয়ে নওগাঁ জেলায় যোগদান করবেন। 

উপজেলা অফিসার ক্লাবসহ বিভিন্ন সংগঠনের পক্ষ থেকে শিহাব রায়হানকে বিদায়ী সংবর্ধনা প্রদান করা হয়েছে। 
আজ ২১ আগস্ট তিনি  উপজেলা প্রশাসন ঈশ্বরদী  নামে ফেসবুক আইডিতে ঈশ্বরদীর ১০ মাসের কর্মকালীন সময়ে ঈশ্বরদীবাসীর সহযোগিতার জন্য কৃতজ্ঞতা প্রকাশ করেছেন। 

সদ্য বিদায়ী ঈশ্বরদীর ইউএনও শিহাব রায়হানের ফেসবুকে লেখা হুবুহু তুলে ধরা হলো-
আসসালামু আলাইকুম! দেখতে দেখতে ঈশ্বরদীতে দশ মাসের কর্মকাল শেষ হয়ে গেল। এবার বিদায় নেবার পালা। এ মাসের ৬ তারিখের বদলি আদেশের প্রেক্ষিতে গতকাল ২০ আগস্ট ছিল ইউএনও হিসেবে আমার শেষ কর্মদিবস। স্বল্পকালীন এ যাত্রায় সবার অকুন্ঠ আন্তরিক  সহযোগিতা পেয়েছি, এজন্য আমি সবার প্রতি বিনম্র  কৃতজ্ঞ। কৃতজ্ঞচিত্তে স্বরণ করছি সাবেক ভূমিমন্ত্রী ও জাতীয় সংসদ সদস্য প্রয়াত জনাব শামসুর রহমান শরীফ মহোদয় এঁর প্রতি যার অকৃত্রিম স্নেহাশিস পেয়েছি।যার অনিঃশেষ সহযোগিতা ও দিকনির্দেশনা না পেলে কোন কাজই সফল হতো না তিনি হলেন মান্যবর জেলা প্রশাসক, পাবনা জনাব কবীর মাহমুদ স্যার, স্যারের প্রতি শ্রদ্ধার্ঘ। কৃতজ্ঞতা প্রকাশ করছি সকল এডিসি স্যার, বিভিন্ন উপজেলার ইউএনও বৃন্দ ও অনান্য সকল জুনিয়র সহকর্মীদের প্রতি। আন্তরিক ধন্যবাদ জানাচ্ছি উপজেলা পরিষদ চেয়ারম্যান মহোদয়, পৌর মেয়র মহোদয়, ভাইস চেয়ারম্যানদ্বয়, ইউএইচএফপিও,অফিসার ইনচার্জ, ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানগণ ও সকল দপ্তরের সম্মানিত সহকর্মীদের যাদের প্রত্যক্ষ সহায়তা, ভালোবাসা না পেলে মহামারি করোনা পরিস্থিতি আমরা মোকাবিলা করতে পারতাম না, এছাড়া সকল কাজে তাদের অনন্য ভুমিকা এবং সহযোগিতা কোনদিন ভোলার নয়। প্রতিটি কাজে সহযোগিতা করেছেন, সহমর্মিতা প্রদর্শন করেছেন এসি ল্যান্ড; তার প্রতি কৃতজ্ঞতা।  আর আমার অফিসের প্রত্যেক সহকর্মী যেভাবে দিনরাত পরিশ্রম করে সবকাজে সহযোগিতা করেছেন তা চিরকাল আমার হৃদয়ে সমুজ্জ্বল হয়ে থাকবে, তাদের প্রতি শুভাশিস ও ভালোবাসা। ধন্যবাদ জানাচ্ছি ঈশ্বরদীর সাংবাদিক ভাইদের, যাদের প্রতিটা ভালো কাজে পাশে পেয়েছি।  পরিশেষে ধন্যবাদ জানাচ্ছি ঈশ্বরদী'র অসাধারণ সব জনগণকে; যাদের ভালোবাসা ও দোয়ার কাছে আমি চিরঋনী হয়ে থাকবো। 
ভালো থাকুক ঈশ্বরদী,আলোকিত থাকুক এখানকার অসাধারণ সব মানুষ!! 
দোয়া করবেন আমার জন্য। পরবর্তী গন্তব্যঃ অতিরিক্ত জেলা প্রশাসক, নওগাঁ

কোন মন্তব্য নেই