× প্রচ্ছদ পাবনা-৪ উপনির্বাচন ঈশ্বরদী পাবনা জাতীয় রাজনীতি আন্তর্জাতিক শিক্ষাজ্ঞন বিনোদন খেলাধূলা বিজ্ঞান-প্রযুক্তি নির্বাচন কলাম ছবি ভিডিও রূপপুর এনপিপি
Smiley face করোনা ঈশ্বরদী পাবনা বাংলাদেশ আন্তর্জাতিক খেলা প্রযুক্তি বিনোদন শিক্ষা



ঈশ্বরদীতে শোক দিবসের প্রথম প্রহরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে লিটনের শ্রদ্ধা নিবেদন ও মোমবাতি প্রজ্জলন

ইতিহাস টুয়েন্টিফোর প্রতিবেদক-
রক্তঝরা ১৫ আগষ্ট ও জাতীয় শোক দিবসের প্রথম প্রহরে ঈশ্বরদীতে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে মোববাতি প্রজ্জলন ও শ্রদ্ধা নিবেদন করেছেন সাবেক ছাত্রনেতা ও স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় কমিটির সাবেক মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক রফিকুল ইসলাম লিটন।

লিটন ঈশ্বরদী আওয়ামী লীগ অফিসের সামনে নেতাকর্মীদের নিয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করেন এবং মোমবাতি প্রজ্জলন করেন। এরপর মোমবাতি হাতে 'আলোর মিছিল' নিয়ে বাংলাদেশ সুগারক্রুপ ইন্সস্টিটিটে অবস্থিত বঙ্গবন্ধুর ম্যুরালে পুষ্পার্ঘ্য অর্পণ করেন।

এসময় রফিকুল ইসলাম লিটন বলেন, হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালী  জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে ১৫ আগষ্ট হারিয়ে বাঙালী দিশেহারা হয়ে পড়েছিল। খুনিরা স্বপ্ন দেখেছিল বঙ্গবন্ধুকে হত্যা করে বাংলাদেশকে আবার পাকিস্তান বানাবে। তাদের সেই স্বপ্ন এদেশের মানুষ পূরণ হতে দেয়নি। জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে এদেশে যুদ্ধাপরাধীদের বিচার হচ্ছে। বঙ্গবন্ধুর খুনিদের ফাঁসির দড়িতে ঝুলতে হয়েছে। 
বঙ্গবন্ধু হত্যাকান্ড ছিল পৃথিবীর নৃশংসতম হত্যাকান্ড। পৃথিবীর ইতিহাসে এমন বর্বরোচিত ও পৈশাচিক হত্যাকান্ড আর ঘটেনি। বঙ্গবন্ধু আজ নেই, তাঁর সুযোগ্য উত্তরসূরী জননেত্রী শেখ হাসিনা এখন বাঙালির আশা ভরসার প্রতীক।  শেখ হাসিনার নেতৃত্বে  জঙ্গিবাদ, সন্ত্রাস, মাদক ও রাজাকারমুক্ত করে দেশকে উন্নয়নের পথে এগিয়ে নিয়ে যাচ্ছে।

এসময় উপস্থিত ছিলেন ঈশ্বরদী পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইছাহক আলী মালিথা, সলিমপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নায়েক কাদের, পৌর আওয়ামী লীগের সাংস্কৃতিক সম্পাদক বাবু রাম পাণ্ডে, উপজেলা আওয়ামী লীগের কার্যকরী সদস্য আব্দুর রশিদ, পৌর ২নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রেজাইল করিম নান্টু, মুলাডুলি ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি আব্দুর রহমান ফান্টু মণ্ডল, সাংগঠনিক সম্পাদক  ও ইউপি সদস্য সাহেব আলী,  আওয়ামী লীগ নেতা ও সাবেক ইউপি সদস্য এনামুল হক, আওয়ামী লীগ নেতা সবুর হোসেন সূর্য প্রামানিক,সাবেক ছাত্র নেতা ও বঙ্গবন্ধু আইন ছাত্র পরিষদের পাবনা জেলা শাখার সাধারণ সম্পাদক সোহাগ মাহমুদ (সজল) বিশ্বাস, সলিমপুর ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক কামরুজ্জামান স্বপন, মুলাডুলি ইউনিয়ন কৃষকলীগের সাধারণ সম্পাদক কবির মালিথা, মুক্তিযোদ্ধা সন্তান ঈশ্বরদী শাখার যুগ্ম সম্পাদক আব্দুল্লাহ আল মতিন হান্নান, সাংগঠনিক সম্পাদক আমিরুল ইসলাম, পাবনা জেলা ছাত্রলীগের সাবেক সহ-সম্পাদক সজিব মালিথা  প্রমূখ।

কোন মন্তব্য নেই