× প্রচ্ছদ পাবনা-৪ উপনির্বাচন ঈশ্বরদী পাবনা জাতীয় রাজনীতি আন্তর্জাতিক শিক্ষাজ্ঞন বিনোদন খেলাধূলা বিজ্ঞান-প্রযুক্তি নির্বাচন কলাম ছবি ভিডিও রূপপুর এনপিপি
Smiley face করোনা ঈশ্বরদী পাবনা বাংলাদেশ আন্তর্জাতিক খেলা প্রযুক্তি বিনোদন শিক্ষা



ঈশ্বরদীর আ'লীগের নেতাদের সঙ্গে নিয়ে মনোনয়নপত্র সংগ্রহ করলেন লিটন

ইতিহাস টুয়েন্টিফোর প্রতিবেদকঃ
পাবনা-৪ (ঈশ্বরদী-আটঘরিয়া) আসনের উপনির্বাচনে  ঈশ্বরদী পৌর ও ইউনিয়ন আওয়ামী লীগের নেতৃবৃন্দকে সঙ্গে নিয়ে  মনোনয়নপত্র সংগ্রহ  করেছেন সাবেক ছাত্রনেতা ও বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবকলীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সাবেক মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক রফিকুল ইসলাম লিটন। 

বৃহস্পতিবার (২০ আগস্ট) সকাল সাড়ে ১১টায়  রাজধানীর ধানমন্ডি দলীয় সভানেত্রীর রাজনৈতিক কার্যালয়ে থেকে তিনি মনোনয়নপত্র সংগ্রহ করেন।


এসময় উপস্থিত ছিলেন ঈশ্বরদী পৌর আ’লীগের সাধারণ সম্পাদক ইছাহক আলী মালিথা, সাহাপুর ইউনিয়ন আ’লীগের ভারপ্রাপ্ত সভাপতি আকাল সরদার,সলিমপুর ইউনিয়ন আ’লীগের সাধারণ সম্পাদক নায়েক (অবঃ) এম এ কাদের, সহ-সভাপতি আমিরুল ইসলাম, মুলাডুলি ইউনিয়ন আ’লীগের সিনিয়র সহ-সভাপতি আব্দুর রহমান  ফান্টু মন্ডল, সহ-সভাপতি আব্দুল খালেক জোয়াদ্দার, মুলাডুলি ইউনিয়ন যুবলীগের সভাপতি মিলন খন্দকার প্রমূখ নেতৃবৃন্দ। 

রফিকুল ইসলাম লিটন ঈশ্বরদী-আটঘরিয়া এলাকার একজন জনপ্রিয় রাজনৈতিক নেতা। দুই উপজেলায় আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের হাজার হাজার নেতাকর্মী লিটনের সঙ্গে রয়েছেন। তৃণমূল থেকে উঠে আসা সাবেক ছাত্রলীগ নেতা লিটন ঈশ্বরদী ও আটঘরিয়ার মানুষের কাছে পরোপকারী, জনবান্ধব, সাহসী, পরিশ্রমী ও পরিচ্ছন্ন ইমেজের নেতা হিসেবে পরিচিত। ঈশ্বরদী ও আটঘরিয়ার শহর ও ইউনিয়নগুলোতে লিটনের সমর্থকরা দীর্ঘদিন ধরে প্রচার প্রচারণা চালিয়ে যাচ্ছেন। 


লিটন  সমর্থকরা বলেন, লিটনের মতো একজন জনবান্ধব নেতা এই আসনের এমপি নির্বাচিত হলে ঈশ্বরদী-আটঘরিয়ার উন্নয়নের পাশাপাশি আওয়ামী লীগে দীর্ঘদিন ধরে কোনঠাসা হয়ে থাকা তৃণমূলের নেতা-কর্মীদের মধ্যে স্বস্তি ফিরবে। ঈশ্বরদী ও আটঘরিয়ার আওয়ামী লীগের বঞ্চিত ও অবহেলিত নেতাকর্মীদের মাঝে প্রাণ চাঞ্চল্যে ফিরে আসবে। আওয়ামী লীগের সাংগঠনিক ভিত্তি গতিশীল ও আরো শক্তিশালী হবে। 

কোন মন্তব্য নেই