× প্রচ্ছদ পাবনা-৪ উপনির্বাচন ঈশ্বরদী পাবনা জাতীয় রাজনীতি আন্তর্জাতিক শিক্ষাজ্ঞন বিনোদন খেলাধূলা বিজ্ঞান-প্রযুক্তি নির্বাচন কলাম ছবি ভিডিও রূপপুর এনপিপি
Smiley face করোনা ঈশ্বরদী পাবনা বাংলাদেশ আন্তর্জাতিক খেলা প্রযুক্তি বিনোদন শিক্ষা



ঈশ্বরদী প্রেসক্লাবে আওয়ামী লীগ নেতা স্বপনের সুরক্ষা সামগ্রী বিতরণ

ঈশ্বরদী প্রেসক্লাবে সাংবাদিকদের জন্য মাস্ক দিয়েছেন ঈশ্বরদী পৌর আওয়ামী লীগের শিক্ষা বিষয়ক সম্পাদক ও পাবনা-৪ আসনের উপ-নির্বাচনে মনোনয়ন প্রত্যাশী মিজানুর রহমান স্বপন। সম্মুখ সারির করোনাযোদ্ধা সাংবাদিকদের সুরক্ষা নিশ্চিত করার লক্ষ্যে সোমবার সন্ধ্যায় প্রেসকাবে এক অনাড়ম্বর অনুষ্ঠানে স্বপন এই মাস্ক বিতরণ করেন।

প্রেসক্লাব সভাপতি স্বপন কুমার কুন্ডু’র সভাপতিত্বে এসময় তিনি বলেন, করোনা পরিস্থিতিতে সাংবাদিকরা ঝুঁকি নিয়ে কাজ করছেন। রাষ্ট্রের তৃতীয় নয়ন হিসেবে বিবেচিত সাংবাদিকদের সুরক্ষা নিশ্চিত করা দরকার বলে মনে করি। পাবনা-৪ আসনের আসন্ন উপ-নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন চাইবেন জানিয়ে তিনি বলেন, ২০১৮ সালের নির্বাচনেও আমি মনোনয়ন চেয়েছিলাম। বঙ্গবন্ধু কণ্যা জননেত্রী শেখ হাসিনা এসময় সাবেক ভূমিমন্ত্রী ও বীর মুক্তিযোদ্ধা জননেতা শামসুর রহমান শরীফকে মনোনয়ন দিয়েছিলেন। জননেত্রীর সিদ্ধান্ত মেনে নির্বাচনে আওয়ামী লীগের নৌকাকে বিজয়ী করার জন্য প্রচার-প্রচারণায় অংশ নিয়েছি। মনোনয়নের বিষয়ে আশাবাদ ব্যক্ত করে তিনি বলেন, মনোনয়ন না পেলেও নৌকার জন্য কাজ করে যাব। তিনি আরো বলেন, মানবতার মা প্রধানমন্ত্রী শেখ হাসিনা মুক্তিযুদ্ধের চেতনায় উন্নত রাষ্ট্রে পরিণত করে সুখি সমৃদ্ধশালী দেশ গড়ার জন্য আপ্রাণ প্রচেষ্টা চালিয়ে যাচ্ছেন। বঙ্গবন্ধুর আদর্শের একজন সৈনিক হিসেবে নিজেকে দেশের জন্য উৎসর্গ করতে পারলে জীবন সার্থক হবে বলে মনে করি। তিনি বলেন, মানবিক দৃষ্টিকোণ হতে আমি ঈশ্বরদী বাসীর স্বপন পূরণের সাথে সুশৃংল ও মাদকমুক্ত পরিবেশ ফিরিয়ে আনার জন্য সচেষ্ট থাকব।

সাধারণ সম্পাদক আব্দুল বাতেনের সঞ্চালনায় আলোচনায় অংশ গ্রহন করেন, জেলা পরিষদ সদস্য শফিউল আলম বিশ্বাস,সিনিয়ার সাংবাদিক মাহাবুবুল হক দুদু,  সমস্বর সম্পাদক এম এ কাদের, সাপ্তাহিক ঈশ্বরদীর সম্পাদক সেলিম সরদার, সাংবাদিক আক্তারুজ্জামান মিরু।

এসময় সাবেক সাধারণ সম্পাদক এস এম ফজলুর রহমান, উন্নয়নের কথার সম্পাদক আবুল হাসেম, প্রেসক্লাবের কোষাধ্যক্ষ মিশুক প্রধান, সমাজ কল্যাণ সম্পাদক  ও ভারপ্রাপ্ত অধ্যক্ষ শহিদুল ইসলাম, প্রচার ও প্রকাশনা সম্পাদক আলমাস আলী, ক্রীড়া সম্পাদক আমিরুল ইসলাম, জনদৃষ্টির সম্পাদক জাহাঙ্গির হোসেন, প্রথম সকালের সম্পাদক মহিদুল ইসলাম, দৈনিক আজকালের খবরের সাংবাদিক ওহিদুজ্জামান টিপু, বাংলাদেশের খবরের সাংবাদিক গোপাল অধিকারী, দৈনিক ঈশ্বরদী নিউজ টুয়েন্টিফোরের সম্পাদক আশরাফুল ইসলাম সবুজ ,মাহফুজুর রহমান শিপন প্রমূখ উপস্থিত ছিলেন।

কোন মন্তব্য নেই