× প্রচ্ছদ পাবনা-৪ উপনির্বাচন ঈশ্বরদী পাবনা জাতীয় রাজনীতি আন্তর্জাতিক শিক্ষাজ্ঞন বিনোদন খেলাধূলা বিজ্ঞান-প্রযুক্তি নির্বাচন কলাম ছবি ভিডিও রূপপুর এনপিপি
Smiley face করোনা ঈশ্বরদী পাবনা বাংলাদেশ আন্তর্জাতিক খেলা প্রযুক্তি বিনোদন শিক্ষা



আ'লীগ মনোনীত প্রার্থী নুরুজ্জামান বিশ্বাসকে ঈশ্বরদীর সাংবাদিক ও ব্যবসায়ী নেতৃবৃন্দের অভিনন্দন


ইতিহাস টুয়েন্টিফোর প্রতিবেদকঃ 
পাবনা-৪ (ঈশ্বরদী-আটঘরিয়া) আসনের উপনির্বাচনে পাবনা জেলা আওয়ামী লীগের অন্যতম সহ-সভাপতি ও ঈশ্বরদী উপজেলা পরিষদের সুযোগ্য চেয়ারম্যান আলহাজ্ব নুরুজ্জামান বিশ্বাস নৌকা প্রতীকের মনোনয়ন লাভ করায় তাঁকে ঈশ্বরদীর সাংবাদিক ও ব্যবসায়ী নেতৃবৃন্দ অভিনন্দন জানিয়েছেন। 

ঈশ্বরদী শিল্প ও বণিক সমিতির সভাপতি আলহাজ্ব শফিকুল ইসলাম বাচ্চু  পাবনা-৪ আসনের আওয়ামী লীগ মনোনীত প্রার্থী আলহাজ্ব নুরুজ্জামান বিশ্বাসকে অভিনন্দন জানিয়ে বলেন, ঈশ্বরদী-আটঘরিয়ার আওয়ামী লীগের নেতাকর্মীরা অভিভাবক শূন্য হয়ে পড়েছিল। মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার সঠিক সিদ্ধান্তের প্রতিফলন ঘটেছে বীরমুক্তিযোদ্ধা জননেতা আলহাজ্ব নুরুজ্জামান বিশ্বাসকে পাবনা-৪ আসনে নৌকার কান্ডারী মনোনীত করার মাধ্যমে। আলহাজ্ব নুরুজ্জামান বিশ্বাসের উপর সবার বিশ্বাস ও আস্থা রয়েছে। দলের নেতাকর্মীরা ঐক্যবদ্ধ হয়ে নৌকার বিজয় নিশ্চিত করে প্রধানমন্ত্রীকে এই আসন উপহার দিবে ইনশাল্লাহ। 

ঈশ্বরদী প্রেসক্লাবের সভাপতি স্বপন কুমার কুন্ডু বলেন, জননেত্রী শেখ হাসিনা মানবতার মা হিসেবে সারাবিশ্বে পরিচিত। তিনি ঈশ্বরদী-আটঘরিয়া আসনে আলহাজ্ব নুরুজ্জামান বিশ্বাসের মতো একজন সুযোগ্য ও দায়িত্বশীল রাজনীতিবিদকে নৌকার কান্ডারী মনোনীত করে তিনি আবারো প্রমাণ করেছেন যে কোন সংকট বা সমস্যা সমাধানে সত্যই প্রধানমন্ত্রী বিচক্ষনতা ও মানবতার পরিচয় দেন। ঈশ্বরদী-আটঘরিয়াবাসীর পক্ষ থেকে মাননীয় প্রধানমন্ত্রীকে অশেষ ধন্যবাদ জানাচ্ছি আলহাজ্ব নুরুজ্জামান বিশ্বাসের মতো  অসম্প্রাদায়িক চেতনায় বিশ্বাসী, মুক্তিযুদ্ধের অকুতোভয় বীর সৈনিক, জনবান্ধব ও পরিচ্ছন্ন জননেতাকে আওয়ামী লীগের মনোনয়ন উপহার দেয়ার জন্য। 
আলহাজ্ব নুরুজ্জামান বিশ্বাস ছাত্রজীবন থেকে বঙ্গবন্ধুর আদর্শ ও জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বের প্রতি অবিচল রয়েছেন। রাজনৈতিক জীবনে নানা চড়াই উৎরাই তিনি পাড়ি দিয়েছেন কিন্তু কখনও বঙ্গবন্ধু ও আওয়ামী লীগের আদর্শ থেকে বিচ্যুত হননি। নুরুজ্জামান বিশ্বাসের মতো আদর্শবান একজন নেতাকে মনোনয়ন প্রদান করায় ঈশ্বরদীর সচেতন মানুষ আনন্দিত। ঈশ্বরদী প্রেসক্লাব ও সাংবাদিকদের পক্ষ থেকে বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব নুরুজ্জামান বিশ্বাসের সফলতা কামনা করছি। 

ঈশ্বরদী প্রেসক্লাবের সাবেক সভাপতি মোস্তাক আহমেদ কিরণ বলেন, পাবনা-৪ আসনের উপনির্বাচনে দেশজাতির অতন্দ্র প্রহরী মহান মুক্তিযুদ্ধে মুজিব বাহিনীর ঈশ্বরদী অঞ্চলের অগ্রনায়ক আওয়ামী লীগের ত্যাগী, পরীক্ষিত  ভদ্রনেতা পাবনা জেলা কমিটির সহ-সভাপতি জাতির জনক বঙ্গবন্ধুর আদর্শের নেতা শ্রদ্ধেয় নুরুজ্জামান বিশ্বাসকে দলীয় মনোনয়ন দেওয়ায় মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে জানাই ফুলেল শুভেচ্ছা।

ঈশ্বরদী প্রেসক্লাবের সহ-সভাপতি  এবং  ঈশ্বরদী শিল্প ও বণিক সমিতির নির্বাহী সদস্য কেএম আবুল বাসার পাবনা-৪ আসনের আওয়ামী লীগের কান্ডারী আলহাজ্ব নুরুজ্জামান বিশ্বাসকে অভিনন্দন জানিয়ে বলেন, জননেত্রী শেখ হাসিনা সঠিক সময়ে সঠিক সিদ্ধান্ত নিয়েছেন। নুরুজ্জামান বিশ্বাসের মতো একজন  সজ্জন, প্রতিভাবান, সংগ্রামী জননেতাকে পাবনা-৪ আসনের প্রার্থী ঘোষণা করে তিনি বিচক্ষনতার পরিচয় দিয়েছেন। মাননীয় প্রধানমন্ত্রী, আওয়ামী লীগ সভাপতি জননেত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ জানাচ্ছি। 

কোন মন্তব্য নেই