× প্রচ্ছদ পাবনা-৪ উপনির্বাচন ঈশ্বরদী পাবনা জাতীয় রাজনীতি আন্তর্জাতিক শিক্ষাজ্ঞন বিনোদন খেলাধূলা বিজ্ঞান-প্রযুক্তি নির্বাচন কলাম ছবি ভিডিও রূপপুর এনপিপি
Smiley face করোনা ঈশ্বরদী পাবনা বাংলাদেশ আন্তর্জাতিক খেলা প্রযুক্তি বিনোদন শিক্ষা



পাবনা-৪ আসনের মনোনয়ন ফরম সংগ্রহ করলেন শহিদুল ইসলাম রতন

ইতিহাস টুয়েন্টিফোর প্রতিবেদকঃ
পাবনা-৪ (ঈশ্বরদী-আটঘরিয়া) আসনের উপনির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন আটঘরিয়া উপজেলা আওয়ামী সভাপতি ও আটঘরিয়া পৌরসভার মেয়র মোঃ শহিদুল ইসলাম রতন। 

 শুক্রবার  (২১ আগষ্ট) বিকাল ৪টায় রাজধানীর  ধানমন্ডি  আওয়ামীলীগ সভানেত্রীর কার্যালয় থেকে  এই মনোনয়ন ফরম সংগ্রহ করেন।

এসময়  ঈশ্বরদী পৌর আওয়ামী লীগের সভাপতি ও ঈশ্বরদী পৌরসভার মেয়র আবুল কালাম আজাদ মিন্টু, আটঘরিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান ও সাবেক ছাত্রনেতা তানভীর রহমান, দোবোত্তর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান  মোহাইমিন হোসেন চঞ্চল, আটঘরিয়া উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক গোলাম মওলা পান্নুসহ দলীয় নেতৃৃবৃন্দ উপস্থিত ছিলেন। 

শহিদুল ইসলাম রতন তৃণমূল থেকে উঠে আসা আওয়ামী লীগের একজন নিবেদিত প্রাণ সৈনিক। ছাত্র রাজনীতি, যুব রাজনীতির পর তিনি এখন আটঘরিয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতির দায়িত্ব পালন করছেন। জনগণের ভোটে আটঘরিয়া পৌরসভার মেয়র নির্বাচিত হয়েছেন। 

 শহিদুল ইসলাম রতন আসন্ন পাবনা-৪ আসনের উপনির্বাচনে সংসদ সদস্য পদে আওয়ামী লীগের মনোনয়ন পেতে ঈশ্বরদী-আটঘরিয়ার আওয়ামীলীগের নেতা-কর্মীদের সহযোগিতা ও ঈশ্বরদী-আটঘরিয়াবাসীর কাছে দোয়া কামনা করেছেন। 

কোন মন্তব্য নেই