× প্রচ্ছদ পাবনা-৪ উপনির্বাচন ঈশ্বরদী পাবনা জাতীয় রাজনীতি আন্তর্জাতিক শিক্ষাজ্ঞন বিনোদন খেলাধূলা বিজ্ঞান-প্রযুক্তি নির্বাচন কলাম ছবি ভিডিও রূপপুর এনপিপি
Smiley face করোনা ঈশ্বরদী পাবনা বাংলাদেশ আন্তর্জাতিক খেলা প্রযুক্তি বিনোদন শিক্ষা



বাসরঘরে জানা গেল নববধূ 'করোনা পজিটিভ'

সারাদিন বড় আয়োজনে বিয়ে সম্পন্ন। আয়োজন শেষে বাড়িতে নববধূ নিয়ে আসেন বর। রাতে বাসরঘরে বসে জানা গেল, নববধূর করোনা পজিটিভ। ঘটনাটি ঘটেছে কুষ্টিয়ার দৌলতপুর উপজেলায়। রাতে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পুলিশ প্রশাসন থেকে তাঁকে এ তথ্য জানানো হয়। 

জানা গেছে, নববধূ (১৯) ও তাঁর মায়ের (৪৫) করোনা পজিটিভ। তাদের বাড়ি কুষ্টিয়ার মিরপুর পৌরসভায়। রাতে স্বাস্থ্য বিভাগ থেকে যোগাযোগ করা হলে জানানো হয়, বিয়ের পর সন্ধ্যায় মেয়ে পার্শ্ববর্তী দৌলতপুর উপজেলায় শ্বশুরবাড়িতে চলে গেছেন।

মিরপুর উপজেলা প্রশাসন ও স্বাস্থ্য কমপ্লেক্স সূত্র জানায়, গত বুধবার উপজেলা থেকে করোনা পরীক্ষার জন্য ৯ জনের নমুনা পাঠানো হয়। গতকাল রবিবার রাত সাড়ে ৯টায় কুষ্টিয়া পিসিআর ল্যাবে পরীক্ষা শেষে জানানো হয়, তিনজনের করোনা পজিটিভ শনাক্ত হয়েছে। এর মধ্যে দুজন হলেন মা ও মেয়ে।

ওই বধূ জানান, করোনা পজিটিভ জানার পর তিনি হোম আইসোলেশনে আছেন।আজ সকালে তিনি বাবার বাড়িতে চলে এসেছেন। এখন বাবার বাড়িতে মা ও মেয়ে আলাদা দুটি কক্ষে আছেন। তাদের বাড়ি লকডাউন করে দিয়েছে প্রশাসন।

কোন মন্তব্য নেই