× প্রচ্ছদ পাবনা-৪ উপনির্বাচন ঈশ্বরদী পাবনা জাতীয় রাজনীতি আন্তর্জাতিক শিক্ষাজ্ঞন বিনোদন খেলাধূলা বিজ্ঞান-প্রযুক্তি নির্বাচন কলাম ছবি ভিডিও রূপপুর এনপিপি
Smiley face করোনা ঈশ্বরদী পাবনা বাংলাদেশ আন্তর্জাতিক খেলা প্রযুক্তি বিনোদন শিক্ষা



বঙ্গমাতার জন্মবার্ষিকীতে ঈশ্বরদীতে জালাল উদ্দিন তুহিনের উদ্যোগে ৯০টি পায়রা অবমুক্ত

ইতিহাস টুয়েন্টিফোর প্রতিবেদকঃ 
বঙ্গমাতা   শেখ   ফজিলাতুন্নেছার   ৯০তম   জন্মবার্ষিকী   উদযাপন উপলক্ষ্যে   বঙ্গবন্ধু   পরিষদের   কেন্দ্রীয়   নির্বাহী সদস্য  জালাল   উদ্দিন তুহিনের উদ্যোগে ঈশ্বরদীতে ৯০টি পায়রা অবমুক্ত ও মাস্ক বিতরণ করা হয়েছে। 
রবিবার (৯ আগস্ট) সকালে বাংলাদেশ সুগারক্রপ গবেষণা কেন্দ্রের বঙ্গবন্ধুর ম্যুরালের সামনে পায়রা অবমুক্তকরণের মাধ্যমে কর্মসূচির সূচনা করা হয়। পরে ৭টি ইউনিয়নে ৯০টি পায়রা অবমুক্ত ও সাধারণ মানুষের মধ্যে মাস্ক বিতরণ করা হয়।

জালাল উদ্দিন তুহিন বঙ্গমাতাকে শ্রদ্ধাভরে স্মরণ করে বলেন, বঙ্গমাতার দূরদর্শিতা   বাংলাদেশের   স্বাধীনতার   পথ   খুলে   দিয়েছিল।স্বাধীনতার জন্য বঙ্গমাতার মহান ত্যাগ ইতিহাসে চিরস্মরণীয় হয়েআছে। 

এসময় উপস্থিত ছিলেন ঈশ্বরদী পৌর আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক ইমরুল কায়েস দারা,বিএসআরআই-এর কর্মচারী লীগের সাংগঠনিক সম্পাদক নাজমুল হুদা,সাবেক যুবলীগ   নেতা   সাজদার   রহমান   মুকিম, পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের সিনিয়র সহ-সভাপতি খালেদ হোসেন,   পাবনা   বিজ্ঞান   ও প্রযুক্তি   বিশ্ববিদ্যালয়ের   ছাত্রলীগ   নেতা   সোহানুর   রহমান সোহান প্রমূখ ।

কোন মন্তব্য নেই