× প্রচ্ছদ পাবনা-৪ উপনির্বাচন ঈশ্বরদী পাবনা জাতীয় রাজনীতি আন্তর্জাতিক শিক্ষাজ্ঞন বিনোদন খেলাধূলা বিজ্ঞান-প্রযুক্তি নির্বাচন কলাম ছবি ভিডিও রূপপুর এনপিপি
Smiley face করোনা ঈশ্বরদী পাবনা বাংলাদেশ আন্তর্জাতিক খেলা প্রযুক্তি বিনোদন শিক্ষা



ঈশ্বরদীতে ৪ আগষ্ট থেকে রাত ৮টা পর্যন্ত দোকান খোলা রাখা যাবে

ঈশ্বরদীতে ৪ আগষ্ট মঙ্গলবার থেকে সন্ধ্যা ৮টা পর্যন্ত দোকান খোলা রাখা যাবে। তবে ৮ টার মধ্যে দোকানপাট-শপিংমল, মার্কেট বন্ধ করতে হবে। আজ ৩ আগষ্ট মন্ত্রিপরিষদ থেকে সরকারী আদেশ জারি হওয়ার পর ঈশ্বরদীর দোকান ব্যবসায়ী ও মার্কেট মালিকদের জন্য এ তথ্য জানান ঈশ্বরদী শিল্প ও বণিক সমিতির সভাপতি শফিকুল ইসলাম বাচ্চু। 

উল্লেখ্য, আগামী ৩১ আগস্ট পর্যন্ত নিয়ন্ত্রিত চলাচলের সীমা বাড়িয়েছে সরকার। রাত ১০টা থেকে ভোর ৫টা পর্যন্ত অতীব জরুরি প্রয়োজন (প্রয়োজনীয় ক্রয়-বিক্রয়, কর্মস্থলে যাতায়াত, জরুরি পরিষেবা, ওষুধ ক্রয়, চিকিৎসা সেবা, মৃতদেহ দাফন/সৎকার ইত্যাদি) ব্যতীত বাসস্থানের বাইরে আসা যাবে না। তবে দোকানপাট আগের মতোই রাত ৮টা পর্যন্ত খোলা থাকছে। তবে আগে তা সন্ধ্যা ৭টা পর্যন্ত ছিল।

কাল মঙ্গলবার (৪ আগস্ট) থেকে ৩১ আগস্ট পর্যন্ত এ নির্দেশনা জারি থাকবে। এ ছাড়া সরকারি-বেসরকারি অফিস স্বাস্থ্যবিধি মেনে খোলা থাকবে বলেও জানানো হয়েছে।

আজ সোমবার (৩ আগস্ট) মন্ত্রিপরিষদ বিভাগের উপসচিব মোহাম্মদ আব্দুল ওয়াদুদ চৌধুরী স্বাক্ষরিত এক স্মারকে এ সংক্রান্ত অফিস আদেশ জারি করা হয়।



কোন মন্তব্য নেই