× প্রচ্ছদ পাবনা-৪ উপনির্বাচন ঈশ্বরদী পাবনা জাতীয় রাজনীতি আন্তর্জাতিক শিক্ষাজ্ঞন বিনোদন খেলাধূলা বিজ্ঞান-প্রযুক্তি নির্বাচন কলাম ছবি ভিডিও রূপপুর এনপিপি
Smiley face করোনা ঈশ্বরদী পাবনা বাংলাদেশ আন্তর্জাতিক খেলা প্রযুক্তি বিনোদন শিক্ষা



ঈশ্বরদীতে এ্যাডভোকেট বুদুর উদ্যোগে শোক র‍্যালী ও বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ

ইতিহাস টুয়েন্টিফোর প্রতিবেদকঃ
জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে ঈশ্বরদী-আটঘরিয়া আসনের আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী ও সাবেক ছাত্রনেতা এ্যাডভোকেট রবিউল আলম বুদুর উদ্যোগে ঈশ্বরদীতে শোক র‍্যালী ও বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করা হয়।

শনিবার (১৫ আগস্ট) সকাল ১০টায় শোক র‍্যালী আলহাজ্ব মোড় থেকে শুরু হয়ে শহরের স্টেশন রোডস্থ  উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে এসে শেষ হয়। সেখানে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে এ্যাডভোকেট রবিউল আলম বুদুর পক্ষ থেকে পুষ্পমাল্য অর্পণ করেন আ'লীগের নেতাকর্মী ও তাঁর সমর্থকরা।
এসময় উপস্থিত ছিলেন বীরমুক্তিযোদ্ধা পাখি সরদার, উপজেলা আ'লীগের সহ-সভাপতি ফরিদুল আলম ফরিদ, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক আব্দুল হান্নান, ঈশ্বরদী সরকারি কলেজের সাবেক ভিপি ফিরোজুল ইসলাম জুয়েল, পাবনা সুগারমিলস ওয়ার্কাস ইউনিয়নের সভাপতি সাজেদুল ইসলাম শাহীন, সাধারণ সম্পাদক আশফুজ্জামান উজ্জ্বল, পাবনা জেলা যুবলীগের সদস্য আব্দুল্লাহ আল মামুর প্রমূখ।

কোন মন্তব্য নেই