× প্রচ্ছদ পাবনা-৪ উপনির্বাচন ঈশ্বরদী পাবনা জাতীয় রাজনীতি আন্তর্জাতিক শিক্ষাজ্ঞন বিনোদন খেলাধূলা বিজ্ঞান-প্রযুক্তি নির্বাচন কলাম ছবি ভিডিও রূপপুর এনপিপি
Smiley face করোনা ঈশ্বরদী পাবনা বাংলাদেশ আন্তর্জাতিক খেলা প্রযুক্তি বিনোদন শিক্ষা



ঈশ্বরদীতে লিটনের সমর্থনে আ'লীগ নেতাদের লিফলেট বিতরণ ও গণসংযোগ

ইতিহাস টুয়েন্টিফোর প্রতিবেদকঃ 
পাবনা-৪ (ঈশ্বরদী-আটঘরিয়া) আসনের উপনির্বাচনে আওয়ামী লীগের মনোনয়নপত্র প্রত্যাশী  সাবেক ছাত্রনেতা ও বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবকলীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সাবেক মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক রফিকুল ইসলাম লিটনের পক্ষে লিফলেট বিতরণ ও গণসংযোগ  করেছেন দলীয় নেতা-কর্মীরা। 

শনিবার  (২২ আগস্ট) ঈশ্বরদীর  আওতাপাড়া বাজার, সিলিমপুর বাজার,বক্তারপুর,মানিকনগর, তিনশিমুলতলা,মিরকামারী মুন্নার মোড় এলাকায় গণসংযোগ ও  লিফলেট বিতরণ করা হয়। 

এসময় উপস্থিত ছিলেন সাহাপুর ইউনিয়ন আ’লীগের ভারপ্রাপ্ত সভাপতি আকাল সরদার,সলিমপুর ইউনিয়ন আ’লীগের সাধারণ সম্পাদক নায়েক (অবঃ) এম এ কাদের, সাঁড়া ইউনিয়ন আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক ও উপজেলা আওয়ামী লীগের কার্যকরী কমিটির সদস্য আব্দুর রশিদ,  সলিমপুর ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি আমিরুল ইসলাম, মুলাডুলি ইউনিয়ন আ’লীগের সিনিয়র সহ-সভাপতি আব্দুর রহমান  ফান্টু মন্ডল, সহ-সভাপতি আব্দুল খালেক জোয়াদ্দার, ঈশ্বরদী পৌর আওয়ামী লীগের সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক বাবুরাম পান্ডে,  পৌর আওয়ামী লীগের  ২নং ওয়ার্ড শাখার সাধারণ সম্পাদক রেজাউল করিম নান্টু,  দাশুড়িয়া ইউনিয়ন পরিষদের সাবেক সদস্য ও আ'লীগ নেতা এনামুল হক , সাহাপুর ইউনিয়নের ৭নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মজিবর রহমান   মুলাডুলি ইউনিয়ন যুবলীগের সভাপতি মিলন খন্দকার,  বঙ্গবন্ধু ও জাতীয় চার নেতা পরিষদ পাবনা জেলা শাখার সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল মতিন হান্নান,  বঙ্গবন্ধু ও জাতীয় চার নেতা পরিষদ ঈশ্বরদী উপজেলা শাখার সভাপতি দেলোয়ার হোসেন বাচ্চু, সাধারণ সম্পাদক কামরুজ্জামান স্বপন, সাবেক ছাত্রনেতা আমিরুল ইসলাম মালিথা,  বঙ্গবন্ধু আইন ছাত্র পরিষদ পাবনা জেলা শাখার সাধারণ সম্পাদক ও সাবেক ছাত্রনেতা সোহাগ মাহমুদ সজল বিশ্বাস, পাবসা জেলা ছাত্রলীগের সাবেক সহ-সম্পাদক সজিব মালিথা, সাবেক ছাত্রনেত ইমরান হোসেন,  যুবলীগ নেতা আসিব বিশ্বাস প্রমূখ। 
 
গণসংযোগকালে আওয়ামী লীগ নেতারা বলেন, রফিকুল ইসলাম লিটন ঈশ্বরদী-আটঘরিয়া এলাকার একজন জনপ্রিয় রাজনৈতিক নেতা। ঈশ্বরদী-আটঘরিয়া এই দুই উপজেলায় আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের হাজার হাজার নেতাকর্মী লিটনের সঙ্গে রয়েছেন। তৃণমূল থেকে উঠে আসা সাবেক ছাত্রলীগ নেতা লিটন ঈশ্বরদী ও আটঘরিয়ার মানুষের কাছে পরোপকারী, জনবান্ধব, সাহসী, পরিশ্রমী ও পরিচ্ছন্ন ইমেজের নেতা হিসেবে পরিচিত। ঈশ্বরদী ও আটঘরিয়ার শহর ও ইউনিয়নগুলোতে লিটনের সমর্থকরা দীর্ঘদিন ধরে প্রচার প্রচারণা চালিয়ে যাচ্ছেন। 

লিটন  সমর্থকরা আরো বলেন, লিটনের মতো একজন জনবান্ধব নেতা এই আসনের এমপি নির্বাচিত হলে ঈশ্বরদী-আটঘরিয়ার উন্নয়নের পাশাপাশি আওয়ামী লীগে দীর্ঘদিন ধরে কোনঠাসা হয়ে থাকা তৃণমূলের নেতা-কর্মীদের মধ্যে স্বস্তি ফিরবে। ঈশ্বরদী ও আটঘরিয়ার আওয়ামী লীগের বঞ্চিত ও অবহেলিত নেতাকর্মীদের মাঝে প্রাণ চাঞ্চল্যে ফিরে আসবে। আওয়ামী লীগের সাংগঠনিক ভিত্তি গতিশীল ও আরো শক্তিশালী হবে। 

কোন মন্তব্য নেই