× প্রচ্ছদ পাবনা-৪ উপনির্বাচন ঈশ্বরদী পাবনা জাতীয় রাজনীতি আন্তর্জাতিক শিক্ষাজ্ঞন বিনোদন খেলাধূলা বিজ্ঞান-প্রযুক্তি নির্বাচন কলাম ছবি ভিডিও রূপপুর এনপিপি
Smiley face করোনা ঈশ্বরদী পাবনা বাংলাদেশ আন্তর্জাতিক খেলা প্রযুক্তি বিনোদন শিক্ষা



টেবুনিয়া থেকে সিআইডি পুলিশের অভিযানে ঈশ্বরদীর অপহরণ মামলার আসামী গ্রেফতার

পাবনায় সিআইডি পুলিশের অভিযানে অপহরণ মামলার এজাহার নামীয় আসামী আমিরুল বিশ্বাস (৩৫) কে গ্রেফতার করা হয়। শনিবার (৮ আগস্ট) সকাল পৌনে ৯টায় টেবুনিয়া রেল ষ্টেশন থেকে তাকে গ্রেফতার করা হয়। সে ঈশ্বরদী উপজেলার রামচন্দ্রপুর গ্রামের মো. কাদের বিশ্বাসের ছেলে।

মামলা সূত্রে জানা যায়, ঈশ্বরদী থানার বালিয়াডাঙ্গা গ্রামেল আহেদ আলীর ছেলে মনিরুল ইসলাম (২০) কে ২০১৪ সালের (৩০ মে) অপহরণ করা হয়। এই ঘটনায় ঈশ্বরদী থানায় ২০১৮ সালের ২১ এপ্রিল ২জনকে আসামী করে একটি মামলা দায়ের করা হয়। কিন্তু মামলার কোন প্রকার অগ্রগতি না থাকায় অবশেষে মামলাটি সিআইডি পাবনা জেলা কার্যালয়ে হস্তান্তর করা হয়।

সিআইডি পাবনা জেলার তদন্ত কর্মকর্তা মো. আবুল কালাম আজাদ-১ জানান, পাবনা জেলার ঈশ্বরদী থানায় ২০১৮ সালের ২১ এপ্রিল একটি অপহরণ মামলার কোন অগ্রগতি না থাকায় সিআইডিতে হস্তান্তর করা হয়। সেই মামলা সূত্রে পাবনা’য় সিআইডি পুলিশ অভিযান চালিয়ে আমিরুল বিশ্বাস কে গ্রেফতার করে জিজ্ঞাসাবাদ শেষে জেল হাজতে প্রেরণ করা হয়।

এর আগে ২০১৯ সালের ৬ নভেম্বর এ মামলার অপর আসামী মতিন বিশ্বাস কে পাবনা বাস টারমিনাল থেকে গ্রেফতার করে জেল হাজতে প্রেরণ করা হয়। সে ঈশ্বরদী উপজেলার দেবীপুর গ্রামের বারী বিশ্বাসের ছেলে।

কোন মন্তব্য নেই