× প্রচ্ছদ পাবনা-৪ উপনির্বাচন ঈশ্বরদী পাবনা জাতীয় রাজনীতি আন্তর্জাতিক শিক্ষাজ্ঞন বিনোদন খেলাধূলা বিজ্ঞান-প্রযুক্তি নির্বাচন কলাম ছবি ভিডিও রূপপুর এনপিপি
Smiley face করোনা ঈশ্বরদী পাবনা বাংলাদেশ আন্তর্জাতিক খেলা প্রযুক্তি বিনোদন শিক্ষা



২১ আগষ্ট গ্রেনেড হামলার বিচারের রায় কার্যকরের দাবীতে ঈশ্বরদীতে পথসভা

২১ আগষ্ট তৎকালীন বিরোধী দলীয় নেত্রী ও বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনার সমাবেশে বর্বোরচিত গ্রেনেড হামলার দোষীদের বিচারের রায় অবিলম্বে কার্যকর করার দাবীতে ঈশ্বরদীতে পথসভা করেছে বঙ্গবন্ধু ও জাতীয় চার নেতা পরিষদ এবং মানবাধিকার তৃণমূল কেন্দ্র।

আজ শুক্রবার (২১ আগষ্ট) সন্ধ্যা সাড়ে সাতটায় শহরের রেলগেট এলাকার ট্রাফিক মোড়ে এ পথসভা অনুষ্ঠিত হয়।

কেন্দ্রীয় মানবাধিকার কেন্দ্রের মহাসচিব বীর মুক্তিযোদ্ধা  আ.ত.ম শহীদুজ্জামান নাসিমের সভাপতিত্বে পথসভায় বক্তব্য রাখেন সাংগঠনিক সম্পাদক নায়েক (অবঃ) এম এ কাদের,  বঙ্গবন্ধু ও জাতীয় চার নেতা পরিষদ পাবনা জেলা শাখার সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল মতিন হান্নান, ঈশ্বরদী উপজেলা শাখার সভাপতি দেলোয়ার হোসেন বাচ্চু, সাধারণ সম্পাদক কামরুজ্জামান স্বপন, পাবলা জেলা ছাত্রলীগের সাবেক সহ-সম্পাদক সজিব মালিথা প্রমূখ।
এসময় বীর মুক্তিযোদ্ধা আ.ত.ম শহীদুজ্জামান নাসিম বলেন, ‘বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনা মানবাধিকার তৃণমূল কেন্দ্রের পক্ষ থেকে আপনার কাছে অনুরোধ করছি ঈশ্বরদীর সূর্য সন্তান সাবেক ছাত্রনেতা ও মানবাধিকার তৃণমূল কেন্দ্রীয় কমিটি যুগ্ম মহাসচিব রফিকুল ইসলাম লিটনকে মনোনয়ন দিন। 

নায়েক (অবঃ) এম এ কাদের তার বক্তব্যে বলেন, ২১ আগষ্ট দেশের রাজনীতির জন্য একটি লজ্জাজনক দিন। বর্বোরচিত এ গ্রেনেড হামলার সাথে যারা জড়িত দোষীদের বিচারের রায় কার্যকর করতে হবে।

কোন মন্তব্য নেই