× প্রচ্ছদ পাবনা-৪ উপনির্বাচন ঈশ্বরদী পাবনা জাতীয় রাজনীতি আন্তর্জাতিক শিক্ষাজ্ঞন বিনোদন খেলাধূলা বিজ্ঞান-প্রযুক্তি নির্বাচন কলাম ছবি ভিডিও রূপপুর এনপিপি
Smiley face করোনা ঈশ্বরদী পাবনা বাংলাদেশ আন্তর্জাতিক খেলা প্রযুক্তি বিনোদন শিক্ষা



ঈশ্বরদী উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান হিসেবে আনুষ্ঠানিকভাবে সালাম খানের দায়িত্বগ্রহণ


ইতিহাস টুয়েন্টিফোর প্রতিবেদকঃ 
ঈশ্বরদী উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান হিসেবে দায়িত্ব গ্রহণ করেছেন সালাম খান।
আজ রবিবার (৬ সেপ্টেম্বর) সকাল ১১টায় তিনি ভারপ্রাপ্ত চেয়ারম্যান হিসেবে দায়িত্ব গ্রহণের পর তাঁকে দলীয় নেতা-কর্মী, শুভাকাঙ্খী ও বিভিন্ন দপ্তরের কর্মকর্তা-কর্মচারীরা তাঁকে ফুল দিয়ে অভিনন্দন জানান।

রবিবার সকালে দলীয় নেতা-কর্মীরা মোটর সাইকেল শোভাযাত্রা করে সালাম খানকে নিয়ে উপজেলা পরিষদে আসেন। এর আগে তিনি  উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও পাবনা-৪ আসনের উপনির্বাচনে আওয়ামী লীগ মনোনীত  প্রার্থী মুক্তিযোদ্ধা নুরুজ্জামান বিশ্বাসের বাড়িতে গিয়ে তাঁর দোয়া নেন।

প্রসঙ্গত: জাতীয় সংসদের পাবনা-৪ আসনের  উপ-নির্বাচনে মুক্তিযোদ্ধা নূরুজ্জামান বিশ্বাস আওয়ামী লীগের মনোনয়ন পাওযার পর তিনি চেযারম্যানের পদ থেকে পদত্যাগ করেন। স্থানীয় সরকার বিভাগ থেকে উপজেলা পরিষদের চেয়ারম্যানের পদটি প্রথমে শুণ্য ঘোষণা করা হয়। ২০১০ এর বিধি ১৫ অনুযায়ী উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও প্যানেল চেয়ারম্যান-১ আব্দুস সালাম খানকে চেয়ারম্যানের  দায়িত্ব ও ক্ষমতা প্রদান করা হয়েছে।

কোন মন্তব্য নেই