× প্রচ্ছদ পাবনা-৪ উপনির্বাচন ঈশ্বরদী পাবনা জাতীয় রাজনীতি আন্তর্জাতিক শিক্ষাজ্ঞন বিনোদন খেলাধূলা বিজ্ঞান-প্রযুক্তি নির্বাচন কলাম ছবি ভিডিও রূপপুর এনপিপি
Smiley face করোনা ঈশ্বরদী পাবনা বাংলাদেশ আন্তর্জাতিক খেলা প্রযুক্তি বিনোদন শিক্ষা



প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৪ তম জম্মদিনে কেক কাটলেন নবনির্বাচিত সংসদ সদস্য আলহাজ্ব নুরুজ্জামান বিশ্বাস


ইতিহাস টুয়েন্টিফোর প্রতিবেদকঃ 

আওয়ামী সভানেত্রী ও বঙ্গবন্ধুর কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৪ তম জন্মদিন কেক কেটে  পালন করেছেন নবনির্বাচিত সংসদ সদস্য  ও পাবনা জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি বীরমুক্তিযোদ্ধা  আলহাজ্ব নুরুজ্জামান বিশ্বাস।

২৮ সেপ্টেম্বর রাত ১২.০১ মিনিটে শহরের আকবরের মোড়ে তাঁর  নিজস্ব বাস ভবনে কেক কেটে এ জম্মদিন পালন করা হয়। 

ঈশ্বরদী উপজেলা যুবলীগ নেতা তৌহিদুজ্জামান বিশ্বাস দোলনের আয়োজনে কেক কাটা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন নব নির্বাচিত সংসদ সদস্য আলহাজ্ব নুরুজ্জামান বিশ্বাস। 

এ সময়  নুরুজ্জামান বিশ্বাস বলেন,আওয়ামী লীগ সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৪তম জন্মদিন আজ।  জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এবং বেগম ফজিলাতুন্নেসা মুজিবের জেষ্ঠ্য সন্তান শেখ হাসিনা ১৯৪৭ সালের এই দিনে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জন্মগ্রহণ করেন। তার শৈশব কাটে পিত্রালয়ে। ’৫৪-র নির্বাচনের পর শেখ হাসিনা বাবা-মার সঙ্গে ঢাকায় চলে আসেন। রাজনৈতিক পরিবারের সন্তান হিসেবে ছাত্রজীবন থেকে প্রত্যক্ষ রাজনীতির সঙ্গে সম্পৃক্ত হন তিনি। বর্তমানে শুধু জাতীয় নেতাই নন, তিনি আজ তৃতীয় বিশ্বের একজন বিচক্ষণ বিশ্বনেতা হিসেবে অবতীর্ণ হয়েছেন নতুন ভূমিকায়।তিনি আর ও বলেন মহান মুক্তিযুদ্ধে যে সকল রাজাকার দেশের বিরুদ্ধে ষড়যন্ত্রে লিপ্ত হয়েছিলো সে সকল রাজাকার ও যুদ্ধাপরাধীদের বিচার, জঙ্গিবাদ প্রতিরোধ, বঙ্গবন্ধুর আত্মস্বীকৃত খুনিদের বিচার, পার্বত্য চট্টগ্রামের ঐতিহাসিক শান্তিচুক্তি সম্পাদন, একুশে ফেব্রুয়ারি আন্তর্জাতিক মাতৃভাষা দিবসের স্বীকৃতি, ডিজিটাল বাংলাদেশ নির্মাণসহ জাতীয় জীবনের বহুক্ষেত্রে অভাবনীয় সাফল্য অর্জন করেছেন তিনি।স্বাধীন বাংলাদেশের ইতিহাসে অনন্য ইতিহাস সৃষ্টি করেছেন বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা। পরপর তিনবার এবং এ পর্যন্ত চারবার প্রধানমন্ত্রী হওয়ার ঐতিহাসিক দৃষ্টান্ত স্থাপন করেছেন।নিজের বলিষ্ঠ নেতৃত্ব ও সাহসী কর্মকাণ্ড দিয়ে আরো আগেই জাতীয় ও আন্তর্জাতিক ক্ষেত্রে গুরুত্বপূর্ণ হয়ে উঠেছেন শেখ হাসিনা। বাংলাদেশের আর্থসামাজিক উন্নয়ন এবং আন্তর্জাতিক নানা ইস্যুতে তার বিচক্ষণ ও বলিষ্ঠ নেতৃত্ব জাতি হিসেবে আমাদের কে মাথা উচু করে বাচতে শিখিয়েছেন।স্বল্পোন্নত দেশ থেকে উন্নয়নশীল দেশের কাতারে উঠতে যে শর্ত দরকার, তা পূরণ করায় আবেদন করার যোগ্য হিসেবে বাংলাদেশকে স্বীকৃতি দিয়েছে জাতিসংঘ।প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উপলক্ষ্যে তিনি বলেন,জননেত্রী শেখ হাসিনার রাজনৈতিক প্রজ্ঞা, বিচক্ষণতা, গতিশীল নেতৃত্ব, মানবিক মূল্যবোধ দিয়ে তিনি শুধু দেশেই নন, বহির্বিশ্বেও অন্যতম সেরা রাষ্ট্রনায়ক হিসেবে নিজেকে প্রতিষ্ঠিত করেছেন।দেশ ও জাতি গঠনে নিজেকে নিয়োজিত রেখেছেন। আমরা তার রাজনৈতিক অভিজ্ঞতা, প্রশাসনিক দক্ষতা ও দূরদর্শী নেতৃত্বের জন্য তাকে অভিনন্দন ও শুভেচ্ছা জানাই। 

এ সময় উপস্থিত ছিলেন সাবেক ঈশ্বরদী পৌর যুবলীগের যুগ্ন সম্পাদক মোশারফ হোসেন নয়ন,যুবলীগ নেতা শরিফুল ইসলাম শরিফ,মিজান মালিথা,সোহেল বিশ্বাস,সাবেক ঈশ্বরদী পৌর ছাত্রলীগের ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক আমজাদ হোসেন অবুজ,ঈশ্বরদী সরকারি কলেজ ছাত্রলীগের সাধারন সম্পাদক সাব্বির হাসান সহ যুবলীগ,ছাত্রলীগের বিভিন্ন নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।


কোন মন্তব্য নেই