× প্রচ্ছদ পাবনা-৪ উপনির্বাচন ঈশ্বরদী পাবনা জাতীয় রাজনীতি আন্তর্জাতিক শিক্ষাজ্ঞন বিনোদন খেলাধূলা বিজ্ঞান-প্রযুক্তি নির্বাচন কলাম ছবি ভিডিও রূপপুর এনপিপি
Smiley face করোনা ঈশ্বরদী পাবনা বাংলাদেশ আন্তর্জাতিক খেলা প্রযুক্তি বিনোদন শিক্ষা



নৌকায় ভোট দিয়ে দেশের উন্নয়ন অগ্রগতিকে ত্বরান্বিত করুন -আটঘরিয়ায় নুরুজ্জামান বিশ্বাস।


 ইতিহাস টুয়েন্টিফোর প্রতিবেদকঃ

পাবনা-৪ (ঈশ্বরদী-আটঘরিয়া) উপ-নির্বাচন কে সামনে রেখে আটঘরিয়া পৌর মহিলা আওয়ামীলীগের উদ্যোগে নির্বাচনী পথ সভা অনুষ্ঠিত হয়েছে।মঙ্গলবার সকাল ১০ টায় (২২সেপ্টেম্বর) আটঘরিয়া পাইলট উচ্চ বিদ্যালয় মাঠ প্রাঙ্গনে এ নির্বাচনী পথ সভা অনুষ্ঠিত হয়।

আটঘরিয়া পৌর মহিলা আওয়ামীলীগের সভাপতি উম্মে কুলসুম আরা বিউটির সভাপতিত্বে ও আটঘরিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান তানভির ইসলামের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পাবনা-৪ আসনের আওয়ামীল লীগ মনোনীত প্রার্থী আলহাজ্ব নুরুজ্জামান বিশ্বাস।

।বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামীলীগ কেন্দ্রীয় কমিটির সদস্য মেরিনা জাহান কবিতা, আটঘরিয়া উপজেলা আওয়ামীলীগের সভাপতি শহিদুল ইসলাম রতন, পাবনা জেলা মহিলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক শামসুন্নাহার রেখা, আটঘরিয়া উপজেলা আ'লীগের সাধারন সম্পাদক আব্দুল গফুর মিয়া।

এছাড়াও আর ও উপস্থিত ছিলেন পাবনা জেলা আওয়ামীলীগের মহিলা বিষয়ক সম্পাদক মাহজেবিন শিরিন পিয়া,পাবনা জেলা পরিষদের সদস্য শফিউল আলম বিশ্বাস,ঈশ্বরদী উপজেলা কৃষকলীগের যুগ্ন আহ্বায়ক মুরাদ আলী মালিথা,ঈশ্বরদী উপজেলা যুবলীগ নেতা তৌহিদুজ্জামান বিশ্বাস দোলনসহ আটঘরিয়া মহিলা আওয়ামীলীগ,যুবলীগ,ছাত্রলীগের বিভিন্ন নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। 

এ সময় প্রধান অতিথি আলহাজ্ব নুরুজ্জামান বিশ্বাস বলেন,আমি আপনাদের সেবক ,আপনাদের সেবা করতে এসেছি।   ২৬ সেপ্টেম্বর সকালে আপনারা সবাই ভোট কেন্দ্রে গিয়ে নৌকা প্রতীকে ভোট দিবেন। ।কোন অপশক্তি যেনো মাথা চাড়া দিয়ে উঠতে না পারে আপনারা সেদিকে খেয়াল রাখবেন। প্রতিটি ভোট কেন্দ্রে গিয়ে আপনারা সজাগ থাকবেন নৌকার বিরুদ্ধে যেনো কোন ষড়যন্ত্র করতে না পারে৷ তিনি আর ও বলেন বঙ্গবন্ধুর ডাকে আমি এ দেশের মুক্তিযুদ্ধে অংশগ্রহন করেছিলাম।  জননেত্রী শেখ হাসিনা আমার উপর আস্থা রেখে এ অঞ্চলের মানুষের সেবা করার সুযোগ দিয়েছেন,আপনারা নৌকায় ভোট দিয়ে দেশের উন্নয়ন অগ্রগতিকে ত্বরান্বিত করুন।

কোন মন্তব্য নেই