× প্রচ্ছদ পাবনা-৪ উপনির্বাচন ঈশ্বরদী পাবনা জাতীয় রাজনীতি আন্তর্জাতিক শিক্ষাজ্ঞন বিনোদন খেলাধূলা বিজ্ঞান-প্রযুক্তি নির্বাচন কলাম ছবি ভিডিও রূপপুর এনপিপি
Smiley face করোনা ঈশ্বরদী পাবনা বাংলাদেশ আন্তর্জাতিক খেলা প্রযুক্তি বিনোদন শিক্ষা



সড়ক দুর্ঘটনায় ঈশ্বরদী ক্যাবল নেটওয়ার্ক (আইসিএন)'র লাইনম্যান নিহত

নিজস্ব প্রতিনিধি, ইতিহাস টুয়েন্টিফোর- 
নাটোরের বড়াইগ্রামে ট্রাকের সঙ্গে সংর্ঘষে মো. মহিদুল ইসলাম (২৮) নামে মোটরসাইকেল এক আরোহী নিহত হয়েছেন।  সোমবার (০৭ সেপ্টেম্বর) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে নাটোর-পাবনা মহাসড়কের নারায়ণপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

মহিদুল ইসলাম বড়াইগ্রাম উপজেলার গড়মাটি গ্রামের মো. ভোলার ছেলে। তিনি ঈশ্বরদী উপজেলার ঈশ্বরদী ক্যাবল নেটওয়ার্কের (আইসিএন) লাইনম্যান হিসেবে কর্মরত ছিলেন।  

বনপাড়া হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খন্দকার শফিকুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, সোমবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে মহিদুল ইসলাম বড়াইগ্রামের নারায়ণপুর এলাকায় কেবল নেটওয়ার্কের গ্রাহকদের কাছ থেকে টাকা আদায় করে মোটরসাইকেলে করে ঈশ্বরদী যাচ্ছিলেন। পথে নাটোর-পাবনা মহাসড়কের নারায়ণপুর এলাকায় বিপরীত দিকে থেকে আসা বালি পরিবহনের একটি ড্রাম ট্রাকের ধাক্কায় গুরুতর আহত হন তিনি।  

স্থানীয়রা আশঙ্কাজনক অবস্থায় তাকে উদ্ধার করে বড়াইগ্রাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

কোন মন্তব্য নেই