× প্রচ্ছদ পাবনা-৪ উপনির্বাচন ঈশ্বরদী পাবনা জাতীয় রাজনীতি আন্তর্জাতিক শিক্ষাজ্ঞন বিনোদন খেলাধূলা বিজ্ঞান-প্রযুক্তি নির্বাচন কলাম ছবি ভিডিও রূপপুর এনপিপি
Smiley face করোনা ঈশ্বরদী পাবনা বাংলাদেশ আন্তর্জাতিক খেলা প্রযুক্তি বিনোদন শিক্ষা



ঈশ্বরদীর স্বনামধন্য হোমিওপ্যাথিক চিকিৎসক জহর বাগচী আর নেই


নিজস্ব প্রতিবেদক, ইতিহাস টুয়েন্টিফোর- 
ঈশ্বরদীর সুপরিচিত হোমিওপ্যাথিক ডাক্তার জহর লাল বাগচী আর নেই। আজ বেলা ১১টায় রাজধানীর সোহরাওয়ার্দী হাসপাতালে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেছে।

তিনি ঈশ্বরদীর বাগচীর হোমিও'র স্বত্ত্বাধিকারী, খন্দকার মার্কেটের এসোসিয়েশনের সভাপতি এবং ঈশ্বরদী পৌর শ্মশান কমিটির সভাপতি, মৌবাড়ি মন্দির কমিটির সহ-সভাপতি, স্কুলপাড়া বারোয়ারী কমিটির উপদেষ্টা ছিলেন। ঈশ্বরদী পৌর শ্মশানে সন্ধ্যায় তাঁর শেষকৃত্য সম্পন্ন হবে।

বিগত কয়েক বছর যাবত তিনি দূরারোগ্য ক্যান্সারে আক্রান্ত ছিলেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, এক পুত্র, ভাই, আত্মীয়স্বজনসহ বহু গুণগ্রাহী রেখে গেছেন। জনপ্রিয় এই হোমিও চিকিৎসকের মৃত্যুর খবর ছড়িয়ে পড়লে ঈশ্বরদীর সর্বত্র শোকের ছায়া নেমে আসে।

জহর বাগচীর মৃত্যুতে শিল্প ও বণিক সভাপতি শফিকুল ইসলাম বাচ্চু, ঈশ্বরদী সাহিত্য-সংস্কৃতি পরিষদ, ঈশ্বরদী প্রেসক্লাবের সভাপতি স্বপন কুমার কুন্ডু, ঈশ্বরদী পূজা উদযাপন পরিষদের সভাপতি সুনিল চক্রবর্তী, ঈশ্বরদী হোমিওপ্যাথিক প্রাকটিশনার্স এসোসিয়েশন, মৌবাড়ি-ঠাকুরাড়ি মন্দির কমিটি ও স্কুলপাড়া বারোয়ারী পূজা কমিটি গভীর শোক প্রকাশ করেছে এবং তার আত্মার শান্তি কামনা করেছে।

কোন মন্তব্য নেই