× প্রচ্ছদ পাবনা-৪ উপনির্বাচন ঈশ্বরদী পাবনা জাতীয় রাজনীতি আন্তর্জাতিক শিক্ষাজ্ঞন বিনোদন খেলাধূলা বিজ্ঞান-প্রযুক্তি নির্বাচন কলাম ছবি ভিডিও রূপপুর এনপিপি
Smiley face করোনা ঈশ্বরদী পাবনা বাংলাদেশ আন্তর্জাতিক খেলা প্রযুক্তি বিনোদন শিক্ষা



vvv২৮৫৮২২১৮৫৫৩১

পাবনায় ইউনিয়ন যুবলীগের সভাপতি বহিষ্কার

ইতিহাস টুয়েন্টিফোর প্রতিবেদকঃ
পাবনার সুজানগরে মাছ চাষকে কেন্দ্র করে আওয়ামী লীগের দুই পক্ষের সংঘর্ষের ঘটনায় রানীনগর ইউনিয়ন যুবলীগের সভাপতি শাহিনুর রহমান শাহিনকে বহিষ্কার করেছে জেলা যুবলীগ। 

মঙ্গলবার দুপুরে জেলা যুবলীগের আহ্বায়ক আলী মর্তুজা সনি বিশ্বাস ও যুগ্ম আহ্বায়ক শিবলী সাদিক স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এতথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, সাংগঠনিক শৃঙ্খলা পরিপন্থী কাজে জড়িত থাকায় এবং সংগঠনের ভাবমূর্তি ক্ষুণ্ন করার অভিযোগে বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক মাইনুল হাসান খান নিখিলের নির্দেশে পাবনা জেলা যুবলীগ এই সিদ্ধান্ত গ্রহণ করে।   

বিষয়টি নিশ্চিত করে জেলা যুবলীগের আহ্বায়ক সনি বিশ্বাস বলেন, গত ৬ সেপ্টেম্বর সুজানগর উপজেলার রানীনগর ইউনিয়নের ভাটিকয়া গ্রামের একটি জলাশয়ে মাছ চাষ করাকে কেন্দ্র করে দুই গ্রুপের সংঘর্ষ হয়। এতে কমপক্ষে ১৫ জন গুলিবিদ্ধসহ ২৫ জন আহত হন। এ ঘটনায় জড়িত সন্দেহে পুলিশ অস্ত্রসহ পাঁচজনকে আটক করে। আর আহতদের পাবনা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। 

তিনি আরও বলেন, এ ঘটনায় থানায় মামলা দায়ের হলে শাহিনুর রহমান শাহিন ও তার বাবা শাহাদৎ মাস্টারসহ পাঁচজন গ্রেফতার হন। এ সময় শাহাদৎ মাস্টারের বৈধ অস্ত্রের ব্যবহারের জন্যে অস্ত্রটি জব্দ করে পুলিশ। তারই পরিপ্রেক্ষিতে জেলা যুবলীগ কেন্দ্রীয় কমিটির সাথে আলাপ আলোচনা শেষে এই সিদ্ধান্ত গ্রহণ করেন। 

কোন মন্তব্য নেই