× প্রচ্ছদ পাবনা-৪ উপনির্বাচন ঈশ্বরদী পাবনা জাতীয় রাজনীতি আন্তর্জাতিক শিক্ষাজ্ঞন বিনোদন খেলাধূলা বিজ্ঞান-প্রযুক্তি নির্বাচন কলাম ছবি ভিডিও রূপপুর এনপিপি
Smiley face করোনা ঈশ্বরদী পাবনা বাংলাদেশ আন্তর্জাতিক খেলা প্রযুক্তি বিনোদন শিক্ষা



'নৌকা মার্কায় ভোট দিলে জনগন অধিকার বঞ্চিত হয় না’- ঈশ্বরদীতে নির্বাচনী পথসভায় শিবলী সাদিক



ইতিহাস টুয়েন্টিফোর প্রতিবেদকঃ

পাবনা জেলা যুবলীগের যুগ্ম আহবায়ক শিবলি সাদিক বলেছেন, বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা দেশনেত্রী শেখ হাসিনা, মায়ের মমতা স্নেহ দিয়ে দেশের মানুষকে  যেভাবে আগলে রেখেছেন।নৌকা মার্কায় ভোট দিলে জনগন কোনোদিন অধিকার বঞ্চিত হয়নি এবং হয় না।  

শনিবার (১৯ সেপ্টেম্বর) সন্ধায় ঈশ্বরদী  উপজেলার মুলাডুলি ইউনিয়নে মুলাডুলি হাটে মুক্তমঞ্চে  যুবলীগের এক কর্মী সমাবেশে একথা বলেন।

পাবনা জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি শিবলি সাদিক বলেন, আওয়ামীলীগকে  সংগঠিত এবং শক্তিশালী করার জন্য জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান দেশের এক প্রান্ত থেকে আরেক প্রান্ত পর্যন্ত ঘুরে বেড়িয়েছেন। যে মানুষগুলো খেতে পেত না, পড়তে পারত না, পরনের ছিন্ন কাপড় তাদের একটু ভালো রাখতেই তিনি সারা জীবন সংগ্রাম করে গেছেন। জাতির জনকের সে স্বপ্ন বাস্তবে রুপ দিচ্ছেন  তারই সুযোগ্য কন্যা শেখ হাসিনা। মানুষ স্বাস্থ্য, শিক্ষা, বাসস্থান এবং অন্ন ও বস্ত্র পাবে—এটাই  তাঁর মূল লক্ষ্য। বাংলার মানুষ যেন উন্নত জীবন পায়, যেন সুখে-শান্তিতে থাকে সে জন্য অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছেন।


প্রয়াত পাঁচবারের সংসদ সদস্য শামসুর রহমান শরীফ ডিলুর আমলের উন্নয়নের চিত্র তুলে ধরে বলেন, ঈশ্বরদীতে যে উন্নয়ন হয়েছে, সেই ধারা অব্যাহত রাখতে পুনরায় নৌকা মার্কাকে বিজয়ী করতে হবে। মুজিব আদর্শে উদ্বুদ্ধ হয়ে দলের সকল নেতাকর্মীদের মানুষের জন্য কাজ করার আহ্বান জানান তরুন যুবনেতা শিবলি সাদিক

মুলাডুলি ইউনিয়ন যুবলীগের সভাপতি খন্দকার মিলনের সভাপতিত্বে সাধারন সম্পাদক শফিকুল ইসলাম জামালের পরিচালনায় বক্তব্য রাখেন মুলাডুলি ইউনিয়ন আওয়ামীলীগের  সভাপতি আব্দুল খালেক মালিথা, সাধারন সম্পাদক কামাল হোসেন মিঠু,পাবনা জেলা যুবলীগের আহবায়ক আবু মত্তুজা বিশ্বাস সনি সদস্য আনোয়ার হোসেন শেখ লালু, আসিফ ইকবাল জনি, একরাম হোসেন ওসমান গনি,আবদুল্লা আল মামুর, শাকিল খান প্রমুখ। 

পরে সলিমপুর ইউনিয়ন আওয়ামীলীগের আয়োজনে নৌকার পক্ষে মিছিল ও পথসভা অনুষ্ঠিত হয়। মিছিলটি প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে জয়নগর শিমুলতলা এক পথসভা করে।

পথসভায় বক্তব্যে রাখেন,  সলিমপুর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক নায়েক অব: এম এ কাদের, সাবেক ছাত্রনেতা কামরুজ্জামান স্বপন,বাবুল হোসেন,পাবনা জেলা,যুবলীগের যুগ্ম আহবায়ক শিবলী সাদিক প্রমুখ।

কোন মন্তব্য নেই