× প্রচ্ছদ পাবনা-৪ উপনির্বাচন ঈশ্বরদী পাবনা জাতীয় রাজনীতি আন্তর্জাতিক শিক্ষাজ্ঞন বিনোদন খেলাধূলা বিজ্ঞান-প্রযুক্তি নির্বাচন কলাম ছবি ভিডিও রূপপুর এনপিপি
Smiley face করোনা ঈশ্বরদী পাবনা বাংলাদেশ আন্তর্জাতিক খেলা প্রযুক্তি বিনোদন শিক্ষা



ঈশ্বরদীতে সাবেক মন্ত্রী ডিলু'র স্মরণসভা ও আ'লীগের প্রতিনিধি সম্মেলন অনুষ্ঠিত

স্মরণসভা ও আ’লীগের প্রতিনিধি সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখছেন বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক এস এম কামাল, বিশেষ অতিথি  স্কয়ার গ্রুপের চেয়ারম্যান, মুক্তিযোদ্ধা সভাপতি অঞ্জন চৌধুরী পিন্টু, পাবনা জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও পাবনা-৪ আসনে আ’লীগ মনোনীত প্রার্থী আলহাজ্ব নুরুজ্জামান বিশ্বাস। 

ইতিহাস টুয়েন্টিফোর প্রতিবেদকঃ 
ঈশ্বরদীতে সাবেক ভূমিমন্ত্রী ও সংসদ সদস্য শামসুর রহমান শরীফ ডিলুর স্মরণসভা  ও পাবনা জেলা আওয়ামী লীগের প্রতিনিধি সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।


আজ  শনিবার (৫ সেপ্টেম্বর) সকাল ১১টায় শহরের ঈমান কমিউনিটি সেন্টারে অনুষ্ঠিত স্মরণ সভা ও প্রতিনিধি সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক এস এম কামাল।


পাবনা জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান রেজাউল রহিম লালের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক গোলাম ফারুক প্রিন্স এমপি'র সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্কয়ার গ্রুপের চেয়ারম্যান, মুক্তিযোদ্ধা ও অ্যাসোসিয়েশন অব টেলিভিশন চ্যানেল ওনার্স- অ্যাটকোর সভাপতি অঞ্জন চৌধুরী পিন্টু, সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী শামসুল হক টুকু এমপি, সংসদ সদস্য ফিরোজ কবির ও পাবনা জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আলহাজ্ব নুরুজ্জামান বিশ্বাস।
প্রধান অতিথির বক্তব্যে এস এম কামাল হোসেন বলেন, ১৯৭১ সালে যারা বঙ্গবন্ধুর কাছে হেরে গিয়েছিল, তারাই বঙ্গবন্ধুকে সহপরিবারে হত্যা করেছে। বাংলাদেশ যে সোনার বাংলা, মুক্তিযুদ্ধের স্বপক্ষের শক্তি, খাদ্য উদ্বৃত্তির দেশ, উন্নয়নশীল দেশ। সেই স্বপ্ন দেখেছিলেন শেখ মুজিব। তার স্বপ্নকে আজ বাস্তবে রূপ দিয়েছেন তারই কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা।


এস এম কামাল বলেন, শিক্ষা ক্ষেত্রে যে বৈষম্য ছিল, দেশ স্বাধীনের পরে আমরা, আমাদের সন্তানরা ক্লাস পাল্টে পুরাতন বই নিয়ে স্কুলে যেতাম। অথচ এখন আমরা প্রতি বছর বাচ্চাদের নতুন বই নিয়ে স্কুলে পাঠাচ্ছি। শেখ হাসিনার সরকার প্রতিনিয়ত যুগোপযোগী চাহিদার কথা মাথায় নিয়েই সব ধরণের সুযোগ সুবিধা দৌড়গড়ায় পৌঁছে দিচ্ছেন, আগামী সম্ভাবনাকে এগিয়ে আনতে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। তিনি বলেন, দলের মধ্যে বিভেদ নয়, একসঙ্গে পাশে থেকে দলকে শক্তিশালী করে জনগণের অধিকার প্রতিষ্ঠার মনোভাব নিয়ে এগিয়ে যেতে হবে।



এছাড়া উপস্থিত ছিলেন, নাটোর-১ আসনের সংসদ সদস্য শহিদুল ইসলাম বকুল, সাবেক সংসদ সদস্য ও পাবনা জেলা আওয়ামী লীগের উপদেষ্টা পাঞ্জাব আলী বিশ্বাস, পাবনা সদর আওয়ামী লীগের সভাপতি ও সদর উপজেলা চেয়ারম্যান মোশারফ হোসেন, পাবনা পৌরসভার মেয়র কামরুল হোসেন মিন্টু  ঈশ্বরদী পৌর আওয়ামী লীগের সভাপতি ও পৌরসভার মেয়র আবুল কালাম আজাদ মিন্টু, ঈশ্বরদী উপজেলা আ'লীগের ভারপ্রাপ্ত সম্পাদক আলহাজ্ব নায়েব আলী বিশ্বাস,  ঈশ্বরদী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মকলেছুর রহমান মিন্টু, বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবকলীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সাবেক মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক রফিকুল  ইসলাম লিটন, পাবনা জেলা আওয়ামী লীগের উপ-দপ্তর সম্পাদক ব্যারিষ্টার সৈয়দ আলী জিরু,  আটঘরিয়া পৌরসভার মেয়র শহিদুল ইসলাম রতন,আটঘরিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান তানভীর হোসেন, পাবনা জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক বশির আহমেদ বকুল,   ঈশ্বরদী পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইছাহক আলী মালিথা, পাবনা জেলা আওয়ামী লীগের মহিলা বিষয়ক সম্পাদক মাহজেবিন শিরিন পিয়া, উপজেলা আ’লীগের যুগ্ম সম্পাদক ও উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান আব্দুস সালাম খান, পাবনা জেলা যুবলীগের আহবায়ক সনি বিশ্বাস, পাবনা জেলা  মহিলা লীগের  সাধারণ সম্পাদক কোহিনুর ফেরদৌস কণাসহ আ'লীগ, যুবলীগ ও ছাত্রলীগের হাজার হাজার নেতাকর্মী।

কোন মন্তব্য নেই