× প্রচ্ছদ পাবনা-৪ উপনির্বাচন ঈশ্বরদী পাবনা জাতীয় রাজনীতি আন্তর্জাতিক শিক্ষাজ্ঞন বিনোদন খেলাধূলা বিজ্ঞান-প্রযুক্তি নির্বাচন কলাম ছবি ভিডিও রূপপুর এনপিপি
Smiley face করোনা ঈশ্বরদী পাবনা বাংলাদেশ আন্তর্জাতিক খেলা প্রযুক্তি বিনোদন শিক্ষা



ঈশ্বরদীতে আ’লীগের সংবাদ সম্মেলন- ধানের শীষ প্রার্থী হাবিবকে অবাঞ্ছিত ঘোষণা


ইতিহাস টুয়েন্টিফোর প্রতিবেদকঃ  

নবনির্বাচিত মুক্তিযোদ্ধা নূরুজ্জামান বিশ্বাস এমপিকে উদ্দেশ্য করে একটি বেসরকারি টেলিভিশনের  ধানের শীষের প্রার্থী হাবিবুর রহমান শিষ্টাচার বহির্ভূত আচরণের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে সলিমপুর ইউনিয়ন আওয়ামী লীগ ও অংগ সংগঠন। 

সোমবার ( ঈশ্বরদী প্রেসক্লাবে মিলনায়তনে সংবাদ সম্মেলনে সলিমপুরের আওয়ামী লীগ সভাপতি ও ইউপি চেয়ারম্যান আব্দুল মজিদ বাবলু মালিথা বলেন, ভোট গ্রহন শেষে শনিবার রাতে বেসরকারি টিভি চ্যানেল আইয়ের সরাসরি 'টু দ্য পয়েন্ট' অনুষ্ঠানে আলোচনার এক পর্যায়ে নবনির্বাচিত জাতীয় সংসদ সদস্য  বীর মুক্তিযোদ্ধা নুরুজ্জামান বিশ্বাসকে উদ্দেশ্য করে কটুক্তিপূর্ণ বক্তব্য ও শিষ্টাচার  বহির্ভূতভাবে 'থুতু নিক্ষেপ' করে  করেন।

বাবলু মালিথা বলেন,  নুরুজ্জামান বিশ্বাস এলাকার সর্বজন শ্রদ্ধেয় এবং তিনবারের নির্বাচিত উপজেলা চেয়ারম্যান ছিলেন। সুদীর্ঘ রাজনৈতিক জীবনে তিনি ত্যাগী, সহজ সরল ও একজন সৎ নেতা হিসেবে এলাকায় সর্বস্তরের মানুষের শ্রদ্ধাভাজন ব্যক্তিত্ব হিসেবে পরিচিত। একটি বেসরকারি টিভিতে হাবিবের ধৃষ্ঠতাপূর্ণ আচরণের পর আওয়ামী লীগসহ অঙ্গ সংগঠনের সকল নেতা-কর্মীর মধ্যে ক্ষুব্ধ প্রতিক্রিয়ার সৃষ্টি হয়। ক্ষুদ্ধ প্রতিক্রিয়ার জন্য কর্মীদের সহিংসতা থেকে বিরত করে শান্তিপূর্ণভাবে এই সংবাদ সম্মেলনের মাধ্যমে হাবিবের প্রতি ঘৃণা প্রকাশ ও সলিমপুর ইউনিয়নে অবাঞ্চিত ঘোষণা করছি। এই ন্যাক্কারজনক কর্মকান্ডের জন্য হাবিবকে ক্ষমা প্রার্থনার জন্য শর্তারোপ করা হলো। হাবিব অবিলম্বে ক্ষমা না চাইলে তার বিরুদ্ধে আদালতে মানহানির মামলা দায়ের করা হবে বলে তিনি জানিয়েছেন।

এসময় উপস্থিত ছিলেন সলিমপুর ইউনিয়ন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক নায়েক আব্দুল কাদের, সহ-সভাপতি নূর তরিকুল ইসলাম, রেজাউল করিম সরদার, যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুল বারী, আলম মোহাম্মদ, ওয়ার্ড আ’লীগ সভাপতি আব্দুল লতিফ প্রাং, ইউনিয়ন যুবলীগের সভাপতি রিয়াজুল সরদার, সাধারণ সম্পাদক জাহাঙ্গির আলম, ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক তামিমুল ইসলাম রিংকু প্রমূখ  নেতৃবৃন্দ।

কোন মন্তব্য নেই