× প্রচ্ছদ পাবনা-৪ উপনির্বাচন ঈশ্বরদী পাবনা জাতীয় রাজনীতি আন্তর্জাতিক শিক্ষাজ্ঞন বিনোদন খেলাধূলা বিজ্ঞান-প্রযুক্তি নির্বাচন কলাম ছবি ভিডিও রূপপুর এনপিপি
Smiley face করোনা ঈশ্বরদী পাবনা বাংলাদেশ আন্তর্জাতিক খেলা প্রযুক্তি বিনোদন শিক্ষা



ঈশ্বরদীর চরমিরকামারীতে আওয়ামী লীগের নির্বাচনী সভা অনুষ্ঠিত


ইতিহাস টুয়েন্টিফোর প্রতিবেদকঃ  

পাবনা-৪ (ঈশ্বরদী-আটঘরিয়া) আসনের জাতীয় সংসদ উপনির্বাচন উপলক্ষ্যে ঈশ্বরদীর সলিমপুর ইউনিয়নের ২ নং ওয়ার্ড আওয়ামীলীগের উদ্যোগে ১৯ সেপ্টেম্বর (শনিবার) বিকাল ৪টায় চরমিরকামারী সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে এক নির্বাচনী সভা অনুষ্ঠিত হয়। 

নির্বাচনী সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পাবনা-৪ (ঈশ্বরদী-আটঘরিয়া) আসনের উপনির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী বীর মুক্তিযোদ্ধা নুরুজ্জামান বিশ্বাস।

সলিমপুর ইউনিয়ন ২নং ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি আব্দুল কুদ্দুসের সভাপতিত্বে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন  সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী এডভোকেট শামসুল হক টুকু এমপি, সাবেক জাতীয় সংসদ সদস্য  বীর মুক্তিযোদ্ধা মঞ্জুর রহমান বিশ্বাস, পাবনা সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান মোশারফ হোসেন, ঈশ্বরদী পৌর আওয়ামীলীগের সভাপতি ও  মেয়র আবুল কালাম আজাদ মিন্টু , ঈশ্বরদী পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পদক ইসাহক আলী মালিথা, কেন্দ্রীয় বঙ্গবন্ধু পরিষদ সদস্য  জালাল উদ্দীন তুহিন, পাবনা সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সোহেল হোসেন শাহীন,  সলিমপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও সলিমপুর ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি  মোঃ আব্দুল মজিদ বাবলু মালিথা, সলিমপুর ইউনিয়ন আওয়ামীলীগ সাধারণ সম্পাদক নায়েক এম এ কাদের, সলিমপুর ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক আব্দুল বারী, পাবনা জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক তাজুল ইসলাম প্রমূখ নেতৃবৃন্দ। 


সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী অ্যাডভোকেট শামসুল হক টুকু তার বক্তব্যে বলেন ঈশ্বরদী আটঘরিয়ার সকলের প্রিয় মানুষ আপনাদের ছেলে বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব নুরুজ্জামান বিশ্বাস এবারের নির্বাচনে নৌকার কান্ডারী হয়ে আপনাদের কাছে ভোট প্রার্থনা করছেন আশাকরি বঙ্গবন্ধুর সৈনিক আপনারা তাকে নিরাশ করবেন না।

প্রধান অতিথির বক্তব্যে বীর মুক্তিযোদ্ধা নুরুজ্জামান বিশ্বাস বলেন, আমি আপনাদেরই ছেলে। আমি কখনও বঙ্গবন্ধুর আদর্শ থেকে বিচ্যুত হইনি এবং আমি অতিথি পাখিও না, আমি এই এলাকার মাটির সন্তান, প্রতিদিন ফজরের আজানের পর থেকেই আপনারা  আমাকে পাশে পাবেন।   উপ নির্বাচনে আমি আপনাদের দোয়া ও ভোট চাই, নির্বাচনে আপনারা আওয়ামী লীগের নৌকাকে জয়ী করে বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে আরো শক্তিশালী করবেন । 

 বীর মুক্তিযোদ্ধা সাবেক জাতীয় সংসদ সদস্য মঞ্জুর রহমান বিশ্বাস তার বক্তব্যে বলেন  আমাদের প্রিয় নেতা নৌকা প্রতিকের প্রার্থী আপনাদের এই এলাকারই সন্তান, তিনি আওয়ামী লীগের একজন পরীক্ষিত এবং ত্যাগী নেতা, ২৬ তারিখের নির্বাচনে আপনারা প্রত্যেকে নৌকা মার্কায় ভোট দিয়ে তাকে বিপুল ভোটে জয়ী করবেন। এলাকার ছেলে হিসাবে আপনাদের কাছে এটা আমার দাবি। 

সভা সঞ্চালনা করেন সলিমপুর ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আলম মোহাম্মদ।

কোন মন্তব্য নেই