× প্রচ্ছদ পাবনা-৪ উপনির্বাচন ঈশ্বরদী পাবনা জাতীয় রাজনীতি আন্তর্জাতিক শিক্ষাজ্ঞন বিনোদন খেলাধূলা বিজ্ঞান-প্রযুক্তি নির্বাচন কলাম ছবি ভিডিও রূপপুর এনপিপি
Smiley face করোনা ঈশ্বরদী পাবনা বাংলাদেশ আন্তর্জাতিক খেলা প্রযুক্তি বিনোদন শিক্ষা



ঈশ্বরদীতে ৪০ লাখ টাকার চেক জালিয়াতি মামলায় মৎস্য হাবিব গ্রেফতার


ইতিহাস ‍টুয়েন্টিফোর প্রতিবেদকঃ 

ঈশ্বরদীতে চেক জালিয়াতি মামলায় জাতীয় পুরস্কার প্রাপ্ত মৎস্য হাবিবুর রহমান হাবিব ওরফে  মৎস্য গাহিহ গ্রেফতার হয়েছেন।  সে ঈশ্বরদী উপজেলার  মুলাডুলি ইউনিয়নের আটঘরিয়া গ্রামের  আলহাজ্ব আবুল কাশেমের ছেলে। 

রবিবার (২৫ অক্টোবর) দুপুরে হাবিবকে তার নিজ বাড়ী থেকে আটক করা হয়েছে বলে পুলিশ জানিয়েছে। পুলিশ জানায়, হাবিব একটি চেক জালিয়াতি মামলায় ওয়ারেন্ট আসামী থাকায় তাকে গ্রেফতার পাবনা জেল হাজতে পাঠানো হয়েছে।

 মামলার এজাহার সুত্রে জানাযায়, হাবিব পাবনার আটঘরিয়া উপজেলার পারখিদিরপুর গ্রামের মুনছের আলীর পুত্র রফিকুল ইসলামের পাওনা টাকা বাবদ হাবিব নিজ নামের মিউচ্যুয়াল ট্রাষ্ট ব্যাংক ঈশ্বরদী শাখার ৪০ লাখ টাকার একটি চেক নং MTB/CD-3832438 হিসাব নং৫০৮০২১১০০০০৯১দেয় রফিকুলকে। তিনি ওই দিন একই ব্যাংকে তার একাউন্টে চেক জমা দিলে ব্যাংক অফিসার জানান যে, হাবিব সাহেবের একাউন্টে পর্যাপ্ত টাকা না থাকায় চেকটি গ্রহন করা সম্ভব নই।

বাদি রফিকুল জানান, পরবতীতে হাবিবের সাথে অনেকবার যোগাযোগ করা হলেও কোন কাজ না হওয়ায় গত০২/০৯/২০১৯ তারিখে লিগ্যাল নোটিশ পাঠানো হয়। তাতেও কোন কাজ না হওয়ায় গত ১৯/০৯/২০১৯ তারিখে পত্রিকায় বিজ্ঞাপন হয় সেটাও গ্রাহ্য করেনি হাবিব। ফলে পাবনা সিনিয়র জুডিসিয়াল ম্যাজিসেট্রট আদালতে মামলা করি।

এ বিষয়ে ঈশ্বরদী থানার ওসি শেখ নাসীর উদ্দীন জানান, মাছের খাদ্যর ব্যবসা প্রতিষ্ঠান সানরাইজ এন্টার প্রাইজ থেকে হাবিব একটি চেক জালিয়াতি মামলায় ওয়ারেন্ট আসামী থাকায় তাকে গ্রেফতার পাবনা জেল হাজতে পাঠানো হয়েছে।


কোন মন্তব্য নেই