× প্রচ্ছদ পাবনা-৪ উপনির্বাচন ঈশ্বরদী পাবনা জাতীয় রাজনীতি আন্তর্জাতিক শিক্ষাজ্ঞন বিনোদন খেলাধূলা বিজ্ঞান-প্রযুক্তি নির্বাচন কলাম ছবি ভিডিও রূপপুর এনপিপি
Smiley face করোনা ঈশ্বরদী পাবনা বাংলাদেশ আন্তর্জাতিক খেলা প্রযুক্তি বিনোদন শিক্ষা



নবনির্বাচিত এমপি নুরুজ্জামান বিশ্বাসকে ঈশ্বরদীর মুলাডুলিতে সংবর্ধনা

 

ইতিহাস টুয়েন্টিফোর প্রতিবেদকঃ 

‘জনগণের ভালোবাসায় আমি সিক্ত হলাম। জনগণের এই ভালোবাসা আমি জাতির জনক বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার উদ্দেশ্যে উৎসর্গ করছি।’ 

মঙ্গলবার (১৩ অক্টোবর)  বিকালে পাবনা-৪ আসনের নবনির্বাচিত সংসদ সদস্য মুক্তিযোদ্ধা নূরুজ্জামান বিশ্বাস শপথ গ্রহণ শেষে নিজ বাড়ি ঈশ্বরদী আসার পথে মুলাডুলিতে হাজার হাজার মানুষের উপস্থিতিতে অনুষ্ঠিত গণসংবর্ধনা উপলক্ষে আয়োজিত পথসভায় একথা বলেন।

 তিনি আরো বলেন, ঈশ্বরদী ও আটঘোরিয়ার মানুষ বঙ্গবন্ধুর নৌকার প্রতি ভালোবাসা থেকে আমাকে গুরুদায়িত্ব প্রদান করেছেন। আমার জীবনের শেষ রক্তবিন্দু দিয়ে এলাকার উন্নয়নে নিজের জীবনকে উৎসর্গিত করার শপথ নিয়েছি। অল্পদিনের মধ্যেই এখানকার উন্নয়ন কর্মকান্ড গতিশীল হবে জানিয়ে তিনি বলেন কোন অন্যায়, অবিচার, অনিয়ম ও চাঁদাবাজ আমার কাছে প্রশ্রয় পাবে না। সন্ত্রাস, জঙ্গিবাদ ও মাদক নির্মূল করে এলাকায় শান্তি প্রতিষ্ঠিত করবো। কোন নারী নির্যাতনকারী ও ধর্ষকের স্থান ঈশ্বরদীর মাটিতে হবে না বলে তিনি জানিয়েছেন।

মুলাডুলি ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুল খালেক মালিথার সভাপতিত্বে অনুষ্ঠিত পথসভায় উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি নায়েব আলী বিশ্বাস, ঈশ্বরদী পৌর আওয়ামী লীগের সভাপতি ও মেয়র আবুল কালাম আজাদ মিন্টু,  পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইসাহক আলী মালিথা, উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান আব্দুস সালাম খান, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মো. রশীদুল্লাহ, শিল্প ও বণিক সমিতির সভাপতি শফিকুল ইসলাম বাচ্চু, উপজেলা আ’লীগের সহ-সভাপতি ফরিদুল আলম ফরিদ, সাংগঠনিক সম্পাদক মীর জহুরুল হক পুনো, উপজেলা কৃষকলীগের যুগ্ম আহবায়ক মুরাদ মালিথাসহ  ঈশ্বরদী ও আটঘোরিয়ার সকল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানসহ দলীয় ও অঙ্গ সংগঠনের নেতা-কর্মী এবং  হাজার হাজার সাধারণ জনগণ এসময় উপস্থিত ছিলেন।

গণসংবর্ধনা শেষে প্রায় দুই সহস্রাধিক মোটর সাইকেল ও শতাধিক গাড়ি বহরের শোভাযাত্রা সহকারে নূরুজ্জামান বিশ্বাস এমপিকে ঈশ্বরদীতে নিয়ে আসা হয়। বিশ্বাসের আগমন উপলক্ষ্যে রাস্তার বিভিন্ন স্থানে ও মোড়ে মোড়ে  তোরণ নির্মাণ করা হয়। স্থানীয় সাধারণ মানুষ তোরণের পাশে সারিবদ্ধভাবে দাঁড়িয়ে নতুন এমপিকে হাত নেড়ে শুভেচ্ছা জানান। 

কোন মন্তব্য নেই