× প্রচ্ছদ পাবনা-৪ উপনির্বাচন ঈশ্বরদী পাবনা জাতীয় রাজনীতি আন্তর্জাতিক শিক্ষাজ্ঞন বিনোদন খেলাধূলা বিজ্ঞান-প্রযুক্তি নির্বাচন কলাম ছবি ভিডিও রূপপুর এনপিপি
Smiley face করোনা ঈশ্বরদী পাবনা বাংলাদেশ আন্তর্জাতিক খেলা প্রযুক্তি বিনোদন শিক্ষা



ঈশ্বরদীতে গৃহবধূকে পিটিয়ে ও শ্বাসরোধ করে হত্যার অভিযোগ



ইতিহাস ‍টুয়েন্টিফোর  প্রতিবেদকঃ

 ঈশ্বরদীতে ঐশি আক্তার (২২) নামে এক গৃহবধূকে পিটিয়ে ও শ্বাসরোধ হত্যার অভিযোগ উঠেছে। নিহত ঐশি সাহাপুর ইউনিয়নের চরআওতাপাড়া গ্রামের মাহাবুল  প্রামনিকের মেয়ে ও আওতাপাড়া গ্রামের জাহিদুল ইসলামের স্ত্রী। ঐশির ৬ মাস বয়সী একটি শিশু কন্যা রয়েছে।এ ঘটনায় নিহতের মা শাহানারা খাতুন বাদী হয়ে মামলা দায়ের করেছেন।  

 জানা যায়, ২০১৯ সালের ২৫ জানুয়ারি  সাহাপুর ইউনিয়নের চরআওতাপাড়া গ্রামের মাহাবুল ইসলামের মেয়ে ঐশি খাতুনের সাথে  আওতাপাড়া গ্রামের হারুন প্রামাণিকের ছেলে জাহিদ হোসেন (২৫) এর বিয়ে হয়।

মামলার বাদি ঐশির মা শাহানারা খাতুন তার লিখিত এজাহারে জানান, বিয়ের সময় নগদ টাকা, আসবাবপত্র দেয়া হয়। এরপরও  জাহিদ চাহিদা অনুযায়ী নগদ ৩ লক্ষ টাকা এবং ১ লক্ষ ৭০ হাজার টাকা মূল্যের একটি মোটর সাইকেল কিনে দেয়া হয়।   আবারো টাকার জন্য স্ত্রী ঐশির উপর শারীরিক নির্যাতন শুরু করে জাহিদ।

এরই জের ধরে  শনিবার বিকেলে আবারও টাকার জন্য ঐশির উপর নির্যাতন শুরু করে জাহিদ। এ সময় জাহিদ তার মা মরিয়ম (৫০) ভাই মকলেছুর রহমান (৩২) ও ভাবী রেশমা খাতুন (২৮) এর সহযোগীতায় পিটিয়ে ও শ্বাসরোধ করে ঐশিকে হত্যা করে। ঐশির লাশ ঘরে ফেলে রেখে তারা পালিয়ে যায়। বাড়ির পার্শ্ববর্তী লোকজনের কাছে খবর পেয়ে ঐশিকে উদ্ধার করে পাবনা জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

 জাহিদ রুপপুর পারমাণবিক বিদ্যুৎ কেন্দ্রের সাব ঠিকাদারী প্রতিষ্ঠান ম্যাক্স কোম্পানীতে শ্রমিক হিসেবে কর্মরত।

ঈশ্বরদী থানার ওসি সেখ নাসীর উদ্দিন জানান, লিখিত অভিযোগ পাওয়ার পর লাশের ময়না তদন্তের জন্য পাবনা মর্গে পাঠানো হয়েছে। রিপোর্ট হাতে পেলেই মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে এবং আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

কোন মন্তব্য নেই