× প্রচ্ছদ পাবনা-৪ উপনির্বাচন ঈশ্বরদী পাবনা জাতীয় রাজনীতি আন্তর্জাতিক শিক্ষাজ্ঞন বিনোদন খেলাধূলা বিজ্ঞান-প্রযুক্তি নির্বাচন কলাম ছবি ভিডিও রূপপুর এনপিপি
Smiley face করোনা ঈশ্বরদী পাবনা বাংলাদেশ আন্তর্জাতিক খেলা প্রযুক্তি বিনোদন শিক্ষা



ঈশ্বরদীতে কমরেড জসিম উদ্দিন মন্ডলের তৃতীয় মৃত্যুবার্ষিকী পালিত


ইতিহাস টুয়েন্টিফোর প্রতিবেদকঃ 

উপমহাদেশের প্রখ্যাত শ্রমিক নেতা সিপিবি' র কেন্দ্রীয় কমিটির উপদেষ্টা কমরেড জসিম মন্ডলের আজ  তৃতীয় মৃত্যুবার্ষিকী। 

২০১৭ সালের ২ অক্টোবর ঢাকার একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ৯৩ বছর বয়সে তিনি ইন্তেকাল করেন।  বর্ষিয়ান এই রাজনীতিবিদদের মৃত্যু বার্ষিকী উপলক্ষে ঈশ্বরদী নাগরিক কমিটি ও সিপিবি জেলা ও উপজেলা শাখার  উদ্যোগে তাঁর সমাধিতে পুষ্পমাল্য দিয়ে শ্রদ্ধা নিবেদন ও তার জীবনীর নিয়ে  আলোচনা করেন।  

 এ সময় উপস্থিত ছিলেন ঈশ্বরদী পৌরসভার মেয়র আবুল কালাম আজাদ মিন্টু, বীর মুক্তিযোদ্ধা  ফজলুর রহমান ফান্টু, সিপিবি' র জেলা কমিটির সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুর রাজ্জাক, ঈশ্বরদী প্রেসক্লাবের সাবেক সভাপতি মোস্তাক আহমেদ কিরণ, সিনিয়র সাংবাদিক মাহবুবুল হক দুদু,সাপ্তাহিক ঈশ্বরদী' র সম্পাদক সাংবাদিক সেলিম সরদার, সাংবাদিক হাসানুজ্জামান,বীর মুক্তিযোদ্ধা মঞ্জু চৌধুরী, জাসদ নেতা রশিদুল আলম বাবু, কাউন্সিলর ইউসুফ আালী প্রধান, দৈনিক বীর বাংলার সম্পাদক ওহিদুজ্জামান টিপু, সাংবাদিক কাজী রকিব উদ্দীন,  আসাদুজ্জামান আসিফ, আশরাফুল ইসলাম সবুজ,  রিফাজ বিশ্বাস লালন প্রমূখ।

 কমরেড জসিম মন্ডলকে স্মরণ করে বক্তারা বলেন, তিনি নির্মোহ, আদর্শবান, জনবান্ধব নেতা ছিলেন। তিনি জীবনের শেষ দিন পর্যন্ত এক আদর্শে বিশ্বাসী ছিলেন, আদর্শচ্যুত হননি। তাকে স্মরণীয় করে রাখতে তার নামে ঈশ্বরদীতে শিশুপার্ক দাবী জানান বক্তারা।

 কমরেড জসিম মন্ডল মৃত্যুবার্ষিকী উপলক্ষে  তার গ্রামের বাড়ী কুষ্টিয়ায় আজ স্মরণ সভা অনুষ্ঠিত হবে।

কোন মন্তব্য নেই