× প্রচ্ছদ পাবনা-৪ উপনির্বাচন ঈশ্বরদী পাবনা জাতীয় রাজনীতি আন্তর্জাতিক শিক্ষাজ্ঞন বিনোদন খেলাধূলা বিজ্ঞান-প্রযুক্তি নির্বাচন কলাম ছবি ভিডিও রূপপুর এনপিপি
Smiley face করোনা ঈশ্বরদী পাবনা বাংলাদেশ আন্তর্জাতিক খেলা প্রযুক্তি বিনোদন শিক্ষা



বিএনপি নেতা হাবিবের শিষ্টাচার বহির্ভূত আচরণের নিন্দা জানিয়ে আটঘরিয়ায় প্রতিবাদ সমাবেশ

 


ইতিহাস টুয়েন্টিফোর প্রতিবেদকঃ

পাবনা-৪(ঈশ্বরদী-আটঘরিয়া)আসনের উপনির্বাচনে নবনির্বাচিত সংসদ সদস্য বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব নুরুজ্জামান বিশ্বাসের সঙ্গে ধানের শীষের প্রার্থী হাবিবুর রহমান হাবিবের শিষ্টাচার বহির্ভূত আচরণের তীব্র নিন্দা ও ধিক্কার জানিয়ে আটঘরিয়ায় জাতীয় শ্রমিকলীগ প্রতিবাদ সমাবেশ করেছে।

আজ শনিবার (৩ অক্টোবর) সকাল ১১টায় আটঘরিয়া মুক্ত মঞ্চে জাতীয় শ্রমিকলীগ আটঘরিয়া উপজেলা শাখা আয়োজিত প্রতিবাদ সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আটঘরিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান তানভীর রহমান।

জাতীয় শ্রমিকলীগ আটঘরিয়া উপজেলা শাখার সভাপতি বুলবুল আহমেদ ফকিরের সভাপতিত্বে প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন একদন্ত ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইসমাঈল সরদার, দেবোত্তর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান  মোহাইমীন হোসেন চঞ্চল, উপজেলা আওয়ামী লীগ নেতা কামরুজ্জামান টুটুল, খলিলুর রহমান, আজিজুল গাফ্ফার, গোলাম মওলা, পান্না, নাছিম, বাঁধন প্রমূখ।

প্রধান অতিথির বক্তব্য উপজেলা চেয়ারম্যান তানভীর রহমান বলেন, ২৬ সেপ্টেম্বর পাবনা-৪ আসনের ‍উপনির্বাচন শেষে রাতে বেসরকারি টিভি চ্যানেল আইয়ের সরাসরি 'টু দ্য পয়েন্ট' অনুষ্ঠানে আলোচনায় অংশ নেন নবনির্বাচিত সংসদ সদস্য আলহাজ্ব নুরুজ্জামান বিশ্বাস ও ধানের শীষের প্রার্থী হাবিবুর রহমান হাবিব।  এক পর্যায়ে নবনির্বাচিত জাতীয় সংসদ সদস্য  বীর মুক্তিযোদ্ধা নুরুজ্জামান বিশ্বাসকে উদ্দেশ্য করে কটুক্তিপূর্ণ বক্তব্য ও শিষ্টাচার  বহির্ভূতভাবে 'থুতু নিক্ষেপ' করে  হাবিবুর রহমান হাবিব। আমরা আটঘরিয়া উপজেলাবাসী এঘটনার তীব্র প্রতিবাদ ও নিন্দা জানাচ্ছি।  

তানভীর রহমান আরো বলেন,নুরুজ্জামান বিশ্বাস সর্বজন শ্রদ্ধেয় এবং তিনবারের নির্বাচিত উপজেলা চেয়ারম্যান ছিলেনসুদীর্ঘ রাজনৈতিক জীবনে তিনি ত্যাগী, সহজ সরল ও একজন সৎ নেতা হিসেবে এলাকায় সর্বস্তরের মানুষের শ্রদ্ধাভাজন ব্যক্তিত্ব হিসেবে পরিচিত ২৬ সেপ্টেম্বর রাতে হাবিবের ধৃষ্ঠতাপূর্ণ আচরণের পর ঈশ্বরদী-আটঘরিয়ার মুক্তিযোদ্ধা, আ’লীগ নেতাকর্মী ও সাধারণ মানুষ হাবিবের বিরুদ্ধে ফুঁসে উঠেছে।সবাই হাবিবকে নিন্দা ও ধিক্কার জানিয়েছে। আমরা আটঘরিয়াবাসীও ধিক্কার জানিয়ে হাবিবকে এ কটুক্তির জন্য ক্ষমা প্রার্থনার আহবান জানাচ্ছি।  

কোন মন্তব্য নেই